অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে : আব্দুর রাজ্জাক - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:১৩, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে : আব্দুর রাজ্জাক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, জুন ২২, ২০২৪ ১২:১৪ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, জুন ২২, ২০২৪ ১২:১৪ পূর্বাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, ধর্ম নিরপেক্ষতা ও অসাম্প্রদায়িকতা আমাদের নীতি। আওয়ামী লীগ বিশ্বাস করে মানবতা এবং ধর্মকে ব্যবহার করে আমরা কারও কোনো ক্ষতি করেনি। বিএনপি ধর্মকে ব্যবহার করে। আজকে তাদের অস্তিত্ব বিলীন হওয়ার পথে। বিএনপি আন্দোলনের কথা বলে। তাদের আন্দোলন জনগণের কাছে যায় না। জনগণের কাছ থেকে তারা কোনো সাড়া পায় না। অচিরেই দেখা যাবে তাদের (বিএনপি) দল খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে। তাদের অস্তিত্ব বিলীন হয়ে পড়েছে। আমরা চাই গণতান্ত্রিক দেশে সরকারি দলের পাশাপাশি শক্তিশালী বিরোধী দল থাকা উচিত।

শুক্রবার (২১ জুন) বিকেলে সদ্য নির্বাচিত টাঙ্গাইলের মধুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলীকে গণসংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে তিনি বলেন- শেখ হাসিনা খালি হাতে ফিরবে নাকি, কী নিয়ে আসবে তাদের (বিএনপি) অপেক্ষা করা উচিত। ভারত অনেক বড় দেশ। তাদের সঙ্গে আমাদের বন্ধুত্বের হাত বাড়িয়ে রেখেছি। সত্যিকারের যদি তারা বন্ধু হয় অবশ্যই আমরা পরস্পরের সহযোগিতার মাধ্যমে দুই দেশ উপকৃত হব এবং দুই দেশই উন্নতি করব।

তিনি আরও বলেন, আগামীতেও জনগণের ভোটে ও সমর্থন নিয়ে ক্ষমতায় থাকবে। সারা পৃথিবীতে বাংলাদেশের মর্যাদা অনেক উঁচুতে উঠেছে। এই মুহূর্তে জিনিসপত্রের দাম একটু বেশি। আওয়ামী লীগের প্রধান লক্ষ্য হলো জিনিসপত্রের দাম কমিয়ে মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আনা।

শোলাকুড়ি ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শহিদুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু সাঈদ তালুকদার দুলাল, কাজী আব্দুল মোতালেব, বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন খান, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদিকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ