অনন্ত-রাধিকা সঙ্গীতসন্ধ্যায় বিবারের সঙ্গে বলিউডবাসী - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১:৪৩, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

অনন্ত-রাধিকা সঙ্গীতসন্ধ্যায় বিবারের সঙ্গে বলিউডবাসী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, জুলাই ৬, ২০২৪ ৪:৫০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, জুলাই ৬, ২০২৪ ৪:৫০ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

বলিউডি তারকা আর জাস্টিন বিবারের ছন্দে একেবারে জমে গেল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত। তবে শুধুই তারকারা নয়, বরং বলিউডি গানের তালে নেচে উঠল গোটা আম্বানি পরিবার। শাহরুখ ও দীপিকা পাড়ুকোন অভিনীত ওম শান্তি ওম ছবির টাইটেল ট্র্যাকে নাচতে দেখা গেল মুকেশ আম্বানি, নীতা আম্বানি, আকাশ আম্বানি, শ্লোকা মেহেতা, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টকে। সঙ্গে ছিলেন মুকেশকন্যা ইশা আম্বানি ও জামাই আনন্দ পিরামল।

মঞ্চে এসেই কাঁপিয়ে দিলেন মার্কিন সংগীতশিল্পী জাস্টিন বিবার। তবে শুধু জাস্টিন নয়। মঞ্চ কাঁপালেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির সুপারহিট গান ঠুমকা গানে নাচলেন দম্পতি। স্টেজে দেখা মিলল সালমান খান, রণবীর সিং, মাধুরী দীক্ষিত, ভিকি কৌশলদেরও।

প্রসঙ্গত, আগামী ১২ জুলাই মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধবেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। তার আগেই দরিদ্র যুবক-যুবতীদের গণবিবাহের আয়োজন করলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি । মহারাষ্ট্রের পালগড়ে বসল পঞ্চাশের বেশি জুটির বিয়ের আসর। রিলায়েন্স কর্পোরেট পার্কের অনুষ্ঠানে তাঁদের পরিবারের তরফে উপস্থিত ছিলেন প্রায় ৮০০ মানুষ।

এদিন গণবিবাহের অনুষ্ঠানে মুকেশ ও নীতা ছাড়াও আকাশ ও শ্লোকাও উপস্থিত ছিলেন। ছিলেন ইশা আম্বানি ও আনন্দ পিরামলও। প্রত্যেক নবদম্পতিকে সোনার গয়না উপহার দেওয়া হয়। যার মধ্যে ছিল মঙ্গলসূত্র, বিয়ের আংটি, নথ। এমনকী রুপোর নুপূর, চুটকিও উপহার পান তাঁরা। এছাড়াও প্রত্যেক নববধূর হাতে ১.০১ লক্ষ টাকার ‘স্ত্রীধন’ তুলে দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়। ঘর-গৃহস্থালীর সরঞ্জাম অর্থাৎ বাসনপত্র, মুদি সামগ্রী, গ্যাস স্টোভ, মিক্সার, পাখা, বালিশ, ম্যাট্রেসও উপহার দেওয়া হয়েছে নতুন দম্পতিদের। আয়োজন করা হয়েছিল বিরাট নৈশভোজেরও।

আগামী ১২ জুলাই মুম্বাইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাঁদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সস্ত্রীক মুকেশ আম্বানি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ