অবৈধ সরকার হটানোর জন্য আমাদেরই দায়িত্ব নিতে হবে : শ্যামল - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:২৮, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

অবৈধ সরকার হটানোর জন্য আমাদেরই দায়িত্ব নিতে হবে : শ্যামল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ৬, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ৬, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট
জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে, পেছনে যাওয়ার জায়গা নাই। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল অচিরেই এই সরকারের বিরুদ্ধে কঠোর কর্মসূচি দেবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল। তিনি বলেন,‘ছাত্রদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। যেকোন কঠোর কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে। এই অবৈধ সরকার হটানোর জন্য আমাদেরই দায়িত্ব নিতে হবে।’

রবিবার (৬ মার্চ)জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ছাত্রদলের উদ্যোগে ‘ছাত্র সমাবেশে’ তিনি এসব কথা বলেন।

দেশের চলমান সমস্য সমাধানের মূলে রয়েছে সরকার পতন উল্লেখ করে ছাত্রদলের সাধারণ সম্পাদক বলেন, ‘সরকারের পতন না হলে দেশে কোনো সমস্যার সমাধান হবে না। সেটা দ্রব্য মূল্যই হোক অথবা ভোটাধিকার। কিংবা সামাজিক-ন্যায়বিচার। কোন কিছুই সম্ভব হবে না এই সরকার ক্ষমতায় থাকলে।

নেতাকর্মীদের উদ্দেশে ইকবাল হোসেন শ্যামল বলেন,‘জনগণকে সাথে নিয়ে গণভবন, বঙ্গভবন, সচিবালয় ঘেরাও করতে হবে। সচিবালয়ে যে মন্ত্রীরা বসে আছেন তাদের টেনে হিঁচড়ে বের করে আনতে হবে।’

তিনি বলেন,‘আমাদের সকল নেতাকর্মীরা মামলায় জর্জরিত, যতক্ষণ না এই অবৈধ ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে সরাতে না পারবো ততক্ষণ পর্যন্ত জুলুম অত্যাচার চলতেই থাকবে। আমরা মুক্তি ও ন্যায়বিচার পাবো না।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে ছাত্রসমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ড. আসাদুজ্জামান রিপন, ছাত্রদলের সাবেক আহ্বায়ক আমান উল্লাহ আমান,বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সিনিয়র যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান আমিন ও সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com