অসুস্থতার’ কারণে জেএসডির অনুষ্ঠানে যোগ দেননি মির্জা ফখরুল - জনতার আওয়াজ
  • আজ দুপুর ২:৪৪, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

অসুস্থতার’ কারণে জেএসডির অনুষ্ঠানে যোগ দেননি মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ১:০৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ১:০৫ অপরাহ্ণ

 

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট

হঠাৎ করেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অসুস্থ হয়ে পড়েছেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। এ কারণে পূর্ব নির্ধারিত জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি তিনি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বুধবার (২ মার্চ) বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস উপলক্ষে জেএসডি আয়োজিত ‘বাঙালির তৃতীয় জাগরণের মাইলফলক’ শীর্ষক আলোচনা সভায় মির্জা ফখরুলের আলোচক হিসেবে থাকার কথা ছিল। জানতে পারলাম তিনি অসুস্থ, তাই আলোচনা সভায় আসতে পারছেন না।

তবে একটি সূত্র জানায়, জেএসডির এই অনুষ্ঠানে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী আমন্ত্রিত থাকায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর অংশ নেননি। সাম্প্রতিককালে ডা. জাফরুল্লাহ চৌধুরী ও বিএনপির শীর্ষ নেতৃত্বের দ্বন্দ্ব প্রকাশ্যে। কিছুদিন আগে ছাত্রদলের এক নেতা এক অনুষ্ঠানে জাফরুল্লাহ চৌধুরীকে তার বক্তব্য চলাকালীন চ্যালেঞ্জ করেন। অতীতেও বিভিন্ন কর্মসূচিতে ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপির শীর্ষ নেতৃত্বকে কটাক্ষ করে বক্তব্য দেন। একই কর্মসূচিতে উপস্থিত থাকায় যা বিএনপি মহাসচিবকে বিব্রত করেছে। সেসব কারণে মির্জা ফখরুল জাফরুল্লাহ চৌধুরী যে কর্মসূচিতে থাকেন সেই কর্মসূচি এড়িয়ে চলছেন।

জেসডির সভায় অন্যান্যর মধ্যে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর, গণফোরাম একাংশের সভাপতি মোস্তফা মহসিন মন্টু প্রমুখ উপস্থিত অংশ নেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ