আওয়ামী সরকার একটি ফ্যাসিস্ট ও ভোট ডাকাত সরকার:তাহসিনা রুশদীর লুনা - জনতার আওয়াজ
  • আজ দুপুর ২:৫৯, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আওয়ামী সরকার একটি ফ্যাসিস্ট ও ভোট ডাকাত সরকার:তাহসিনা রুশদীর লুনা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ১১:২৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ১, ২০২২ ১১:২৮ পূর্বাহ্ণ

 

সিলেট প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা বলেছেন, আওয়ামী সরকার একটি ফ্যাসিস্ট ও ভোট ডাকাত সরকার। গণতন্ত্রকে হত্যা করে তারা জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। তারা আবারো ভোট ডাকাতির নতুন ষড়যন্ত্র শুরু করেছে। এদের আর সুযোগ দেয়া হবেনা। দেশে মধ্যরাতে আর নির্বাচন হতে দেয়া হবেনা। এজন্য প্রয়োজন শক্তিশালী তৃনমূল বিএনপি।

ক্ষুদ্র ও ব্যক্তি স্বার্থ পরিহার করে দেশ জাতি ও দলের বৃহত্তর সার্থে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। মনে রাখবেন এই জালিম সরকারই জননেতা ইলিয়াস আলী সহ শত শত মানুষকে গুম করেছে। গণতন্ত্র পুনরুদ্ধার হলে এবং জনতার সরকার প্রতিষ্ঠিত হলে ইলিয়াস আলী সহ গুমকৃতদের সন্ধান পাওয়া সম্ভব। এজন্য সবাইকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।

তিনি সোমবার ওসমানীনগর উপজেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

উপজেলা বিএনপির আহবায়ক জরিদ আহমদের সভাপতিত্বে কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে এস টি এম ফখর উদ্দীনকে সভাপতি, আব্দুল্লাহ মিসবাহকে সাধারণ সম্পাদক, মোজাহিদুল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি, কয়েস আহমদকে যুগ্ম সাধারণ সম্পাদক ও রায়হান আহমদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ওসমানীনগর উপজেলা বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়।

বিএনপি নেতা এস টি এম ফখর উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নুরুল ইসলাম।

কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, মঈনুল হক চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপি নেতা চেরাগ আলী, মঈনুল হক, এডভোকেট মুজিবুর রহমান মুজিব, আ ফ ম কামাল, আব্দুল মালেক, কোহিনুর আহমদ, মাহবুব আলম, শিপু আহমদ ও শাহীন আহমদ প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ