আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য হলো মহান রবের সন্তুষ্টি অর্জন - জনতার আওয়াজ
  • আজ রাত ১০:১৪, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য হলো মহান রবের সন্তুষ্টি অর্জন

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, জুন ২২, ২০২৪ ১২:৫৬ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, জুন ২২, ২০২৪ ১২:৫৬ পূর্বাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও বগুড়া অঞ্চল পরিচালক মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য হলো মহান রবের সন্তুষ্টি অর্জন।

তিনি আরো বলেন, ‘ইউনিয়ন আমির ও সেক্রেটারিদের ব্যাপকভিত্তিক দাওয়াতি কাজ করতে হবে। দাওয়াতি কাজের মাধ্যমে সংগঠনকে মজবুত করতে হবে। সকল ইউনিটকে সক্রিয় করতে হবে। সকল সেক্টরে দাওয়াতি কাজ করতে হবে। এক্ষেত্রে সমাজের প্রভাবশালী লোকদের টার্গেট করতে হবে। সমাজ ও রাষ্ট্রের দায়িত্ব পালনে যোগ্যতা অর্জন করতে হবে। অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে হবে। সংগঠনের শৃঙ্খলা বজায় রাখতে হবে। নিজের মতকে কুরবানি করে অধিকাংশের মতকে বাস্তবায়ন করতে হবে। এ ক্ষেত্রে কোনো শৈথিল্য প্রদর্শন করা যাবে না। সীসাঢালা প্রচারীরের ন্যায় ঐক্যবদ্ধভাবে সংগঠনের সিদ্ধান্ত আঞ্জাম দিতে হবে। সংগঠনের নিঃস্বার্থ আনুগত্য করতে হবে। সংগঠনের মধ্যে জান্নাতি পরিবেশ তৈরি করতে হবে। আমাদের সকল কাজের মূল উদ্দেশ্য হল মহান রবের সন্তুষ্টি অর্জন।’

বৃহস্পতিবার ) ২০ জুন সকাল ৭টায় জামায়াতে ইসলামী বগুড়া পশ্চিম জেলা শাখা আয়োজিত জেলা আমির অধ্যক্ষ মাওলানা আব্দুল হক সরকারের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি মো: মনজুরুল ইসলাম রাজুর সঞ্চালনায় ইউনিয়ন আমির ও সেক্রেটারি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ আবু হাসিব। এছাড়া বক্তব্য রাখেন বগুড়া অঞ্চলের টিম সদস্য অধ্যাপক নজরুল ইসলাম, জেলা নায়েবে আমির মাওলানা আব্দুল হাকিম, মাওলানা মমতাজ উদ্দিন, অধ্যক্ষ মাওলানা তায়েব আলী, মাওলানা আব্দুস শাহীদ, মো: মনছুর আলী, অধ্যাপক আব্দুল হালিম প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, ‘একমাত্র আল্লাহকে ভয় করতে হবে। আমরা সাহায্য চাইবো একমাত্র আল্লাহর কাছে এবং একমাত্র তারই উপর নির্ভর করব। তিনিই আমাদের একমাত্র রিজিকদাতা-এ কথা মনে প্রাণে বিশ্বাস করতে হবে। একমাত্র তারই কাছে পানাহ চাইব এবং একমাত্র তারই হুকুম মানব।’

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ