আরও কিছুদিন হাসপাতালে থাকতে পারেন খালেদা জিয়া - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:৩২, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আরও কিছুদিন হাসপাতালে থাকতে পারেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, আগস্ট ২৬, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, আগস্ট ২৬, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ

 

নিউজ ডেস্ক
হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রযেছে। আর কিডনি জটিলতা পুরোপুরি সমাধান না হলেও নিয়ন্ত্রণে রয়েছে।

তবে হাসপাতালে আরও কিছুদিন তাকে পর্যবেক্ষণে রাখতে চান চিকিৎসকরা। তাই সাবেক এই প্রধানমন্ত্রীকে আরও কিছুদিন হাসপাতালে থাকতে হতে পারে।

খালেদা জিয়ার চিকিৎসকদের সূত্রে জানা গেছে, বর্তমানে হাসপাতালে কেবিনে চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। তার শারীরিক অবস্থাও মোটামুটি ভালো। হাসপাতালে ভর্তির সময় তার শরীরে জ্বর ও কিডনি জটিলতা ছিল, বর্তমানে জ্বর নেই। আর কিডনির সমস্যাও ওষুধ দিয়ে নিয়ন্ত্রণে রাখা হয়েছে। এ ছাড়া ডায়াবেটিসসহ অন্যান্য রোগগুলো নিয়ন্ত্রণে রয়েছে। তবে, বয়সের বিবেচনায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা যে কোনো সময় অবনতির শঙ্কা থাকে। ফলে, আরও কিছুদিন তাকে হাসপাতালে রাখার সিদ্ধান্ত রয়েছে। সেটা যেকোনও সময় পরিবর্তনও হতে পারে।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তবে, তিনি কবে বাসায় ফিরবেন সেটা চিকিৎসকরা বলতে পারবেন।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, হৃদ্‌রোগ, ফুসফুস, ডায়াবেটিস, কিডনি, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। যে কারণে গত কয়েক বছর নিয়মিত বিরতিতে প্রায়ই তাকে হাসপাতালে ভর্তি থাকতে হচ্ছে।

এ দফায় গত ৯ আগস্ট থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন বেগম খালেদা জিয়া। এর আগে গত ১০ জুন মধ্যরাতে এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। দুই সপ্তাহ চিকিৎসা নিয়ে ২৪ জুন বাসায় ফেরেন তিনি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com