আল্লাহর বিধান প্রতিষ্ঠিত হলে মানুষ মৌলিক অধিকার ভোগ করতে পারবে - জনতার আওয়াজ
  • আজ রাত ১:০৮, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আল্লাহর বিধান প্রতিষ্ঠিত হলে মানুষ মৌলিক অধিকার ভোগ করতে পারবে

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, মানুষের রচিত কোনো মতবাদ দিয়ে শান্তির আশা করা যায় না। বিশ্বব্যাপী অনেক মতবাদ প্রতিষ্ঠিত হলেও মানুষকে শান্তি দিতে পারেনি। আল্লাহ মানুষকে পৃথিবীতে পাঠিয়ে পৃথিবী পরিচালনার জন্য নাযিল করেছেন আসমানী কিতাব। সে কিতাব অনুযায়ী যখন পৃথিবী পরিচালিত হয়েছিল তখন পৃথিবীতে শান্তির ফল্গুধারা প্রবাহিত হয়েছিল। মানুষ সুখে শান্তিতে বসবাস করেছিল। সুতরাং আজও দিবালোকের ন্যায় স্পষ্ট পৃথিবীবাসী শান্তি পেতে হলে আল্লাহর হুকুম ও নবীর তরিকা অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করতে হবে। আল্লাহর বিধান অনুযায়ী দেশ পরিচালিত হলে মানুষ তাদের মৌলিক অধিকার ভোগ করতে পারবে। দেশে দুর্নীতি, সুদ ঘুষ সবই বন্ধ হবে। সিন্ডিকেট করে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির সাহসও কেউ করবে না।
তিনি বলেন, খেলাফত প্রতিষ্ঠিত করতে গেলে তাগুতী শক্তি বাধাগ্রস্ত করবে তাই তাগুতের সকল বাধা ও অপকৌশলকে মাড়িয়ে সামনে অগ্রসর হতে হলে নিজেদের যোগ্য দায়িত্বশীল হিসেবে গড়ে উঠতে হবে। আর এর জন্য প্রশিক্ষণের কোনো বিকল্প নেই।
তিনি আজ দুপুরে বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলার উদ্যোগে আয়োজিত প্রশিক্ষণ মজলিসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হবিগঞ্জ প্রেসক্লাবে শাখা সভাপতি মাওলানা আব্দুল্লাহ আকিলপুরীর সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কুদ্দুসের পরিচালানয় এতে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব, মাওলানা আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আবু ওয়াফি মুহাম্মদ হাসান। উপস্থিত ছিলেন জেলা নির্বাহী সভাপতি মাওলানা আনোয়ার আলী , সহ-সাধারণ সম্পাদক মাওলানা নোমান উদ্দীন, মাওলানা আশিকুর রহমান, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা কাজী ফাবাশ্বির, ছাত্র মজলিস জেলা সভাপতি মুহাম্মদ তানযিল বিন হাবীব প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ