আহত দুই ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে গেলেন মাহি - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:২৪, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আহত দুই ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে গেলেন মাহি

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৫:০৭ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

সম্প্রতি রাজধানীর শাহবাগ থানায় নির্যাতনের শিকার হন ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন। এবার তাকে দেখতে হাসপাতালে গেলেন চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। সামাজিক মাধ্যমে এ খবর মাহি নিজেই জানিয়েছেন।

নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন মাহি। ক্যাপশনে লিখেছেন, ‘গিয়েছিলাম আমার ভাই আনোয়ার হোসেন নাঈমের শারীরিক অবস্থার খোঁজ নিতে। খালাম্মাকে সান্ত্বনা দেওয়াটা কঠিন ছিল, তার ছেলে খানিকটা দূরের লেখাও ঠিকমতো পড়তে পারেন না এখন। আরও যে কত শারীরিক ক্ষতি হয়েছে তার। আর শরীফ আহমেদ মুনিম ভাইয়া (ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক) সেও ছিল পাশে, মানসিকভাবে কতটা বিধ্বস্ত তিনি।’

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) নির্যাতিত নেতাকে দেখতে যান মাহি। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেত্রীর স্বামী রাকিব সরকার। নিজের ওই পোস্টে দোয়া চেয়ে এ নায়িকা লিখেছেন, ‘সবাই দোয়া করবেন আমার ভাইরা যেন শারীরিকভাবে সুস্থ হওয়ার পাশাপাশি মানসিক ট্রমা থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে দ্রুত ফিরে আসতে পারে।’

কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেনকে শাহবাগ থানায় নির্যাতন করেন ডিএমপির রমনা জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) হারুন।

এডিসি হারুনের সঙ্গে শাহবাগের একটি হাসপাতালে পুলিশের একজন নারী কর্মকর্তা আড্ডা দিচ্ছিলেন। সেখানে ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে ওই নারী কর্মকর্তার স্বামী হাজির হন। এ সময় উভয় পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। তারই জেরে আনোয়ার ও মুনিমের ওপর এডিসি হারুন নির্যাতন করেন বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com