একঝাঁক তারকা নিয়ে নির্মিত হলো ‘স্বর্ণমানব’ – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৪:১২, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

একঝাঁক তারকা নিয়ে নির্মিত হলো ‘স্বর্ণমানব’

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জানুয়ারি ২২, ২০২৩ ৩:৪৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জানুয়ারি ২২, ২০২৩ ৩:৪৮ অপরাহ্ণ

 

একঝাঁক তারকা নিয়ে নির্মিত হলো ‘স্বর্ণমানব’ টেলিফিল্মের ৫ম সিরিজ ‘স্বর্ণমানব-৫: মাই সেকেন্ড হোম’। তারকা শিল্পীরা হলেন, মোশাররফ করিম, রাশেদ সীমান্ত, রুনা খান, তারিন, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, অলিউক হক রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদসহ অনেকেই।ড. মইনুল খানের রচনা ও সার্বিক নির্দেশনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে টেলিফিল্মটি প্রচার করা হবে পাঁচটি টেলিভিশন চ্যানেলে। ৫টি টিভি চ্যানেল হলো — চ্যানেল আই (বিকেল ৫:৩০), বৈশাখী টিভি (রাত ১০:০০), আরটিভি(দুপুর ২:১৫), এনটিভি (রাত ৯:৩০), দীপ্ত (রাত ১১:৩০) ও বাংলাভিশন (বিকেল ৪:৩০)।

এবারের সিরিজের বিষয়বস্তু চোরাচালানের মাধ্যমে উপার্জিত অর্থ একজন চোরাচালানী কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তুলে তা দেখানো। গল্পে সেকেন্ড হোম তৈরির নামে যে অর্থপাচার হয় তা একটা ফাঁদ।এই ফাঁদে পা দিয়ে বিপদ ঘাড়ে চেপে বসে।কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।কোন এক মনস্তত্ত্বে মোশাররফ করিম অপরাধ জগতে জড়িত হলেও ব্যক্তি মানুষ হিসেবে তার চরিত্রটিতে থাকবে গভীর প্রেম।

এবারেই প্রথম মোশাররফ করিম ও রাশেদ সীমান্তকে দেখা যাবে এই টেলিফিল্মে পরিপূরক চরিত্রে। দীর্ঘসময় নিয়ে শুটিং করা হয়েছে টেলিফিল্মটি। রাজধানীর বিমানবন্দর, রেলস্টেশন, দুটো পাঁচতারকা হোটেল ও দেশের বিভিন্ন এলাকায় টেলিফিল্মটির শুটিং সম্পন্ন হয়।সীমান্ত এলাকায় সংঘটিত চোরাচালানের চিত্রও উঠে এসেছে গল্পে।

লেখক নিজে শুটিং স্পটে থেকে সরাসরি টেলিফিল্ম নির্মাণে তত্বাবধান করেছেন। তিনি কাস্টমস গোয়েন্দা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক; বর্তমানে এনবিআরের মেম্বার হিসেবে কর্মরত আছেন।লেখক বলেন, এবারের সিরিজের গল্পে ভিন্নতা আছে; রয়েছে চরিত্রের বুননেও।যা বাস্তবতার সাথে মিল দেখা যাবে।প্রতিটি সিরিজের মতো এবারের পর্বটিও গল্পের মাধ্যমে জনমনে সচেতনতা বাড়াবে বলে আমার বিশ্বাস।

তিনি আরো বলেন। স্বর্ণমানব টেলিফিল্ম সমাজের নানা অপরাধের বিরুদ্ধে একটি আন্দোলনে পরিণত হয়েছে। দর্শকপ্রিয়তার কারণে আগামীতেও এর ষষ্ঠ পর্ব নির্মাণ করার ইচ্ছে আছে।জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম বলেন, স্বর্ণমানব ৫ এর কাজটিতে আমি অভিভূত; আমি অত্যন্ত আন্তরিকতার সাথে চরিত্রটি করেছি।আশা করি দর্শকের কাছে এটি ভাল লাগবে।অভিনেতা রাশেদ সীমান্ত বলেন, মোশাররফ করিম হচ্ছেন অভিনয় জগতের হিমালয়।তার সাথে একই স্বর্ণমানব ৫ এ কাজ করতে পেরে আনন্দিত।গল্পটির চরিত্রের বুনন অসাধারণ লাগবে দর্শকদের কাছে।আমি বলতে পারি, এটি একটি ব্যতিক্রমী ধরনের কাজ হয়েছে।এধরনের কাজ আরও হওয়া উচিত।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com