এফডিসিতে চলছে ভোট গ্রহণ: মাঠে নেই নায়িকা - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:১৭, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

এফডিসিতে চলছে ভোট গ্রহণ: মাঠে নেই নায়িকা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিফডিসিতে প্রায় একমাস পরে আবারো চলছে নির্বাচন। আজ ২৬ ফেব্রুয়ারি দুপুর থেকে এফডিসিতে চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড-এর নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

দুপুর ২টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে এবং চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। নির্বাচনে প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা রাহা তানহা খান। শুরুতে প্রচার-প্রচারণা করলেও শেষ মুহূর্তে এসে ভোটের মাঠে দেখা নেই এই নায়িকার।

সদ্য বিদায়ী সভাপতি ওমর সানী সমর্থিত আতিকুর রহমান লিটনের প্যানেলে প্রথমবারের মতো সদস্য পদে নির্বাচন করছেন রাহা তানহা খান। গতকাল শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ছিলে তাদের প্যানেল পরিচিতি অনুষ্ঠান। পরিচিতি সভায় জানানো হয়- রাহা করোনাভাইরাসে আক্রান্ত। যার কারণে তিনি অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি।

তবে খোঁজ নিয়ে জানা গেছে, এই নায়িকা বর্তমানে দেশে নেই। তিনি দুবাই ভ্রমণে ব্যস্ত রয়েছেন। যার কারণে ভোটের মাঠে নেই। তবে আদৌ করোনায় আক্রান্ত কিনা তা জানা যায়নি। ভ্রমণের ছবি তা বলছে না। রাহার ফেসবুক টাইমলাইনে বিদেশ ভ্রমণের আবেদনময়ী ছবি শোভা পেলেও নির্বাচনের প্রচারণা নিয়ে কোনো পোস্ট দেখা যায়নি।

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেন। এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। একটিতে নেতৃত্বে রয়েছেন আতিকুর রহমান লিটন, অন্যটিতে কামাল মো. কিবরিয়া।

বর্তমানে রাহা তানহা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ফরিদুল হাসান পরিচালিত ‘কর্পোরেট’, শাহীন সুমনের ‘মাফিয়া’, সাইফ চন্দনের ‘ওস্তাদ’সহ কয়েকটি সিনেমা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ