কুমিল্লাতে পুলিশী বাধা উপেক্ষা করে আইনজীবীদের পদযাত্রা অনুষ্টিত - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:০৪, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

কুমিল্লাতে পুলিশী বাধা উপেক্ষা করে আইনজীবীদের পদযাত্রা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, সেপ্টেম্বর ১০, ২০২৩ ৯:০৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, সেপ্টেম্বর ১০, ২০২৩ ৯:০৮ অপরাহ্ণ

 

আজ ১০ই সেপ্টেম্বর দুপুর ১ ঘটিকায় ইউ এল এফ এর পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লাস্থ বিএনপি’র মহানগর কার্যালয়ের সামনে আইনজীবীদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন ইউ এল এফ এর কুমিল্লা ইউনিটের কনভেনর এবং কুমিল্লা বারের সাবেক ৫ বারের সভাপতি অ্যাডভোকেট মো ইসমাইল ।
বক্তব্য রাখেন ইউ এল এফ এর কেন্দ্রীয় কনভেনর অ্যাডভোকেট জয়নুল আবেদীন , কো কনভেনার এডভোকেট সুব্রত চৌধুরী এবং ULF এর প্রধান সমন্বয়ক ব্যারিস্টার কায়সার কামাল ।
আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য এড. কেএম জাবির , অ্যাডভোকেট শাহ আহমেদ বাদল এবং আইনজীবী ফোরামের কুমিল্লা ইউনিটের সভাপতি অ্যাডভোকেট কাইমুল হক রিংকু ॥
সমবেশশেষে আইনজীবীদের পদযাত্রায় স্থানীয় পুলিশ রাস্তায় ব্যারিকেট সৃষ্টি করে এবং পদযাত্রা না করার জন্য ব্যাপক পুলিশ মোতায়েন করে।
পদযাত্রা শুরু করতে ব্যাপক সংখ্যক পুলিশ আইনজীবীদের সাথে রুঢ় আচরন করে।
এ সময় পুলিশ সদস্যরা ইউ এল এফ এর ব্যানার এবং ফেস্টুন কেড়ে নেওয়ার চেষ্টা করলে আইনজীবীদের বাধার মুখে পুলিশ পিছু হটতে বাধ্য হয়।
অতপর আইনজীবীদের পদযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কুমিল্লা বারের সামনে গিয়ে পদযাত্রার সমাপ্তি ঘোষনা করেন ।
পদযাত্রায় আরো উপস্থিত ছিলেন ইউ এল এফ এর সমন্বয়ক অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল , কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল , এড. আব্দুল জব্বার ভূঁইয়া এডভোকেট মোহাম্মদ আলী , অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মাহবুব , এড গাজী তৌহিদুল ইসলাম এবং অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ