কুমিল্লায় এলাকায় আধিপত্য নিয়ে প্রকাশ্যে অস্ত্রের মহড়া, যুবক গ্রেফতার - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:১৩, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

কুমিল্লায় এলাকায় আধিপত্য নিয়ে প্রকাশ্যে অস্ত্রের মহড়া, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

কুমিল্লার চকবাজার এলাকায় আধিপত্য নিয়ে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও প্রকাশ্যে অস্ত্রের মহড়ার ঘটনায় পিস্তলসহ সহিদুর রহমান সজিব (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রবিবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার দুপুরে আধিপত্য বিস্তার নিয়ে কুমিল্লার চকবাজার এলাকায় আব্দুর রাজ্জাকের লোকজন স্থানীয় রবিন আহমেদ ও জালাল উদ্দিনের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ১ মিনিট ৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, পিস্তল, রাম-দা, চাপাতি, রড, হাতুড়ি, লাঠি নিয়ে চকবাজার সড়কে ছোটাছুটি করছে। উভয় গ্রুপের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও লাঠির আঘাতে অন্তত ৫-৬ জন আহত হয়েছেন।

এ বিষয়ে রবিন আহমেদ বলেন, আমরা কোনো হামলা করিনি। পিস্তল ও দেশীয় অস্ত্র নিয়ে ৪০-৫০ জন সন্ত্রাসী নিয়ে আমাদের ওপর হামলা করেছে আবদুর রাজ্জাকের লোকজন।

অভিযোগ অস্বীকার করে আব্দুর রাজ্জাক বলেন, আমি ঠিকাদারি ব্যবসা করি। ঘটনার সময় আমার হাতে কোনো অস্ত্রও ছিল না।

চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কায়সার হামিদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠানো হয়। পরে ঘটনার একটি ভিডিও ফুটেজ আমাদের হাতে এলে সেটি পর্যালোচনা করে রাতেই একটি পিস্তলসহ সজিবকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা পুলিশ সুপার (এসপি) ফারুক আহমেদ বলেন, ওই ঘটনায় প্রকাশ্যে যারা অস্ত্র প্রদর্শন করেছেন তাদের সবাইকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ