কুমিল্লায় নগরীর শিল্পকলা একাডেমি মাঠে চার দিনব্যাপী উদ্যোক্তা উৎসব - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:৩৯, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

কুমিল্লায় নগরীর শিল্পকলা একাডেমি মাঠে চার দিনব্যাপী উদ্যোক্তা উৎসব

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৩:২০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৩:২০ অপরাহ্ণ

 

কুমিল্লা করেসপন্ডেন্ট

কুমিল্লায় নগরীর শিল্পকলা একাডেমি মাঠে চলছে চার দিনব্যাপী নবীন উদ্যোক্তা উৎসব ২০২২। জেলা নবীন উদ্যোক্তাদের উদ্যোগে ও রঙ ঘর স্বাত্তধিকারী মিনার নূর টুম্পা ও মাহির শাহারিয়া যৌথ আয়োজনে রবিবার (১৩ মার্চ) থেকে শুরু হয়েছে। উৎসব চলবে আগামী মঙ্গলবার পর্যন্ত।

রবিবার(১৩মার্চ) বিকালে চার দিনব্যাপী উদ্যোক্তা উৎসব ২০২২ অনুষ্ঠান কেক কেটে উদ্বোধন করেন কুমিল্লা ডায়াবেটিক সমিতি ও মহিলা সমিতির সভাপতি মেহেরুন্নেসা বাহার। এতে প্রধান বক্ততা হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন রোটারিন ও কুমিল্লায় মা ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক দিলনাশি মোহসেন।

উৎসবের প্রথম দিনে দর্শনার্থীদের উপচেপড়া ভিড় ও বিক্রি ভালো হওয়ায় খুশি উদ্যোক্তারা দেখছেন সামনের দিকে এগিয়ে যাওয়ার সম্ভাবনা। একইসঙ্গে এমন আয়োজনে খুশি জানিয়ে প্রতিবছর জেলা এমন উৎসব আয়োজনের দাবি জানান মেলায় আসা দর্শনার্থীরা।

নারী উদ্যোক্তা মিনার নূর টুম্পা সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা কাচারাল অফিসার আয়াজ উদ্দিন মাবুদ,কুমিল্লা আর্ট স্কুলের অধ্যাক্ষ সুলতান শাহারিয়া,সমাজসেবক হাজী নূরুল আফসারসহ প্রমুখ।

নারী উদ্যোক্তা তাহমিনা আক্তার বলেন, জেলার নারী ও শিক্ষিত মেয়েদের কাজে লাগিয়ে তাদের হাতে বিভিন্ন পণ্য তৈরি করছি আমরা,যার গুণগত মান অনেক ভালো।সেই সব পণ্য নিয়েই আমরা নারী উদ্যোক্তারা উৎসবে হাজির হয়েছি। মেলায় ক্রেতা সমাগম অনেক ভালো, বেচাকেনাও বেশ ভালো হয়েছে।

উল্লেখ্য, উৎসবে শতাধিক নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন,এছাড়া রয়েছে ২৮টি বিভিন্ন ধরনের স্টল,অনলাইনভিত্তিক উদ্যোগে বস্ত্র, গয়না, সাংসারিক পণ্য,শিশুখাদ্য, প্রসাধনীর আধিক্য দেখা গেলেও সীমিতসংখ্যক সেবা ও প্রযুক্তিভিত্তিক উদ্যোগ চোখে পড়ার মতো ছিল।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com