খালেদা জিয়ার মুক্তির দাবিতে ভোলায় বিএনপির সমাবেশ - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১:২৭, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ভোলায় বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, জুলাই ৩, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, জুলাই ৩, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ

 

ভোলা প্রতিনিধি
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩ জুলাই) বেলা ১১ টার দিকে ভোলা শহরের মহাজনপট্রিস্থ দলীয় কার্যালয় সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এর পূর্বে ভোলা পৌর ওয়ার্ড ও ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশে আসেন নেতা-কর্মীরা। এছাড়া চরফ্যাশন, মনপুর, লালমোহন, তজুমদ্দিন, লালমোহন, দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা থেকে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সমাবেশে উপস্থিতি হন। খালেদার মুক্তির দাবীতে ¯েøাাগানে মুখরিত ছিল ভোলা জেলা বিএনপি কার্যলয় চত্বর।
ভোলা জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলম নবী আলমগীরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য, বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিল সদস্য অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।
সমাবেশে বক্তব্য রাখেন-ভোলা জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, যুগ্ম আহবায়ক শফিউর রহমান কিরণ, হারুন অর রশিদ ট্রুম্যান, হুমায়ুন কবির সোপান, এনামুল হক, বশির হাওলাদার, কবির হোসেন, সদস্য ইয়ারুল আলম লিটন, লোকমান গোলদার, আমিরুল ইসলাম বাসেদ, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, পৌর বিএনপি সভাপতি আবদুর রব, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুর কাদের সেলিম, জেলা কৃষক দলের সভাপতি আবদুর রহমান সেন্টু, শ্রমিক দলের সাধারণ সম্পাদক তানভির তালুকদার, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদ, সাধারন সম্পাদক আল আমিন, জেলা ছাত্রদলের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আল-আমিন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন অংশ সংগঠনের নেতাকর্মীরা। এবং সাত উপজলা থেকে আগত নেতাকর্মীরা এ সমাবেশে অংশগ্রহণ করেন।
এ সময় বক্তারা সরকারের সমালোচনা করে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ