খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল - জনতার আওয়াজ
  • আজ রাত ১০:৩৯, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জুন ২৩, ২০২৪ ৩:৫৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জুন ২৩, ২০২৪ ৩:৫৯ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে মোহাম্মদপুরে মিলাদ ও বিশেষ দোয়া করা হয়। বাদ যোহর দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীসহ নেতাকর্মীরা মিলাদ ও দোয়ায় অংশ নেন।

এ সময় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা.রফিকূল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য মোঃ মাহবুবুল ইসলাম, কৃষক দলের যুগ্ম সম্পাদক কৃষিবিদ মেহেদী হাসান পলাশ, ডিইউজের সহ সভাপতি রাশেদুল হক, সাবেব ছাত্র নেতা মেহেবুব মাসুম শান্ত, ওমর ফারুক কাওসার, ছাত্রদলের সহ সভাপতি তৌহিদুর রহমান আউয়াল, বিএনপি নেতা জাকির হোসেন, মোঃ ইব্রাহীম, হাসিবুল রাজ শাওন, ছাত্রদল নেতা রাইসুল আমিন হৃদয়, আশরাফুল আসাদ-সহ নেতাকর্মীরা দোয়ায় অংশ নেন।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে শুক্রবার রাত তিনটায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়েছে। সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রেখে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইসচেয়ারম্যান অধ্যাপক ডা. এজেএম জাহিদ হোসেন। তিনি বলেন মেডামের জন্য দোয়া করবেন এবং আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।

৭৯ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আর্থ্রাইটিস, হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনি, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ