খালেদা জিয়ার সুস্থতা কামনায় শ্রমিক দলের দোয়া মাহফিল - জনতার আওয়াজ
  • আজ রাত ১০:৪৪, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়ার সুস্থতা কামনায় শ্রমিক দলের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, জুলাই ৩, ২০২৪ ১২:৩৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, জুলাই ৩, ২০২৪ ১২:৩৯ পূর্বাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী ‘অসুস্থ’ খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছেন ঢাকা মহানগর উত্তরের অধীন মোহাম্মদপুর থানা শ্রমিক দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২ জুলাই) বাদ আসর মোহাম্মদপুর বছিলার সিটি হাউজিংয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

থানা শ্রমিক দলের সভাপতি আলী কাউছার পিন্টুর সভাপতিত্বে দোয়া মাহফিলে মোহাম্মদপুর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক এমএস আহমাদ আলী, শ্রমিক দল ঢাকা মহানগর উত্তরের সিনিয়র যুগ্ম আহবায়ক লায়ন মো. ফরিদ, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহসভাপতি লিটন মাহমুদ বাবু, শ্রমিক দলের থানা সদস্য সচিব হেমায়েত গাজী, শ্রমিক দল থানা যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম মৃধা, কৃষক দল থানা সদস্য সচিব শাকিল মোল্লা প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

গত ২২ জুন গভীর রাতে ‘হঠাৎ অসুস্থ’ হয়ে পড়লে অ্যাম্বুলেন্সে করে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। কয়েক দফা মেডিকেল বোর্ড বৈঠক করে তার হৃদপিন্ডে পেসমেকার বসানোর সিদ্ধান্ত নেয়। পরদিন ২৩ জুন বিকালেই এই পেসমেকার সফলভাবে বসানো হয়। দুদিন সিসিইউতে থাকার পর খালেদা জিয়াকে সিসিইউ’র সকল সুবিধা নিয়ে কেবিনে স্থানান্তর করা হয়। এরপর আজ সন্ধ্যা পৌনে ৭টার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছান খালেদা জিয়া।

এর আগে গত বছরের অক্টোবরে যুক্তরাষ্ট্র থেকে তিনজন লিভার বিশেষজ্ঞ এনে তার লিভারে অস্ত্রোপচার করা হয়। ৭৯ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনি, আর্থরাইটিস, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ