খালেদা জিয়া অসুস্থ, বিদেশে চিকিৎসা খুবই জরুরি : পরিবার - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৭:৫১, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়া অসুস্থ, বিদেশে চিকিৎসা খুবই জরুরি : পরিবার

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ১৬, ২০২২ ৭:০৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ১৬, ২০২২ ৭:০৭ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

সরকারের নির্বাহী আদেশে মুক্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বৃদ্ধির জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম।

তিনি বলেন, মেয়াদ বাড়াতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে। তবে, কবে আবেদন করা হয়েছে তা নির্দিষ্ট করে বলতে পারেননি সেলিমা। একইসঙ্গে তিনি জানান, বেগম খালেদা জিয়া অসুস্থ, তাঁর বিদেশে চিকিৎসা খুবই জরুরি।

আজ বুধবার সকাল ৯টায় সেলিমা ইসলাম বলেন, সাজা স্থগিতের মেয়াদ বৃদ্ধির আবেদন করা হয়েছে। বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার অনুমতি চাওয়ার বিষয়টি আবেদনে উল্লেখ করা হয়েছে কিনা জানতে চাইলে সেলিমা ইসলাম বলেন, সে ব্যাপারটি উল্লেখ আছে বোধহয়। তবে ওরা (সরকার) তো বিদেশে যেতে দিচ্ছে না। গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয় বলে উল্লেখ করেন সেলিমা ইসলাম।

তিনি বলেন, তার পা ফুলে গেছে। কোমরে ব্যথা, পিঠে ব্যথা আছে। তার এখনও কোনো কিছুই ঠিক হয়নি। চিকিৎসার জন্য বেগম খালেদা জিয়ার বিদেশে যাওয়া খুবই দরকার বলে জানিয়ে সেলিমা ইসলাম বলেন, কিন্তু সরকার অনুমতি না দিলে কীভাবে যাবে। সেটাই হচ্ছে কথা। তবে, মঙ্গলবার (১৫ মার্চ) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে তাঁর চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, আগের মতোই বাসায় ম্যাডামের চিকিৎসা চলছে। তিনি আগের মতোই আছেন। গত সপ্তাহে বেগম খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এই আবেদন করেছেন বলে বিএনপি চেয়ারপারসন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ পর্যন্ত ৬ মাস করে চারবার বেগম খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। আগামী ২৪ মার্চ চলতি মেয়াদ শেষ হবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ