খুলনার রায়ের মহলে রাজু শেখকে হত্যার ঘটনায় মামলা দায়েরঃ গ্রেপ্তার নেই - জনতার আওয়াজ
  • আজ রাত ১২:৩৫, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খুলনার রায়ের মহলে রাজু শেখকে হত্যার ঘটনায় মামলা দায়েরঃ গ্রেপ্তার নেই

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৫:২১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৬:২০ অপরাহ্ণ

 

ফকির শহিদুল ইসলাম,খুলনা
খুলনা মহানগরীর রায়েরমহলের হামিদনগরে বাড়ির সামনে রাজা শেখকে গুলি করে হত্যার ঘটনায় নিহতের পিতা ৭মার্চ রাতে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়ের করার পর কয়েকঘন্টা অতিবাহিত হলেও পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

হরিণটানা থানার এসআই মিলন মৈত্র বলেন, হত্যাকান্ডের ব্যাপারে কেউ মুখ খুলতে চাইছে না। আসামি গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। তবে কাউকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি। মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে আসামির সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ৭ মার্চ সন্ধ্যা ৭টার দিকে নগরীর হরিনটানা থানাধীন হামিদ নগর সেভ ড্রিংকিং ওয়াটারের সামনে মো. রাজু শেখ (৪১) কে অজ্ঞাত দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত. ঘোষণা করেন। রাজু শেখ হামিদনগর স্লুইচ গেট এলাকার বাসিন্দা তোরাপ শেখের ছেলে। এঘটনায় নিহতের পিতা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হরিণটানা থানায় মামলা দায়ের করেন।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক বলেন, হত্যাকান্ডের রহস্য এখনও পাওয়া যায়নি। কারা এবং কেন ঘটিয়েছে তাও জানা যায়নি। আসামি গ্রেপ্তার হলে বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ