খুলনার রায়েরমহলে রাজা শেখ হত্যায় দু’জন রিমান্ডে - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:৫৭, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খুলনার রায়েরমহলে রাজা শেখ হত্যায় দু’জন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ

 

ফকির শহিদুল ইসলাম, খুলনা
খুলনার রায়েরমহলে দুর্বৃত্তের গুলিতে নিহত রাজা শেখ হত্যা মামলার দুই আসামিকে রিমান্ডে পেয়েছে হরিণটানা থানা পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে প্রেরণ করলে আদালত তাদের দু’জনের ভিন্ন মেয়াদের রিমান্ড মঞ্জুর করে। গ্রেপ্তার হওয়া আসামি মো: শওকত হোসেন ভিটুকে দু’দিন ও শেখ আব্দুল্লা আল মামুনকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো: আল আমিন তাদের এ রিমান্ড মঞ্জুর করেন। এ বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও হরিণটানা থানার এসআই মিলন মৈত্রি। তিনি বলেন, মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যায় বাড়ির অদুরে দুর্বৃত্তের গুলিতে নিহত হয় রাজা শেখ। সন্ত্রাসীরা আতঙ্ক সৃষ্টির জন্য এলাকায় বৃষ্টির মতো গুলি বর্ষণ ও বোমা নিক্ষেপ করতে থাকে। রাজার মৃত্যু নিশ্চিত করে তারা ঘটনাস্থল ত্যাগ করে।

তিনি আরও বলেন, এ মামলার সন্দেহভাজন আসামি ভিটু পূর্ব বাংলার কামিউনিষ্ট পার্টির সক্রিয় সদস্য ছিল। তার নামে খুলনার বেশ কয়েকটি থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। খুলনার কয়েকজন ভূমি ব্যবসায়ীর নিকট থেকে নিয়মিত চাঁদা আদায় করত সে। হত্যাকন্ডের পর থেকে সে আত্মগোপনে চলে যায়। প্রযুক্তি ও বিভিন্ন সোর্সের মাধ্যেমে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ভিটু নোয়াখালী জেলায় অবস্থান করছে। এটি জানতে পেরে শনিবার সকাল সাতটার দিকে পুলিশ ওই জেলার সেনবাগ উপজেলার বাবুপুর এলাকার জনৈক খালেক সাহেবের বাড়ি থেকে তাকে আটক করতে সক্ষম হয়।

এ মামলার অপর সন্দেহভাজন আসামি শেখ আব্দুল্লা আল মামুনকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোনাডাঙ্গা এলাকার আন্দিরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করে। পুলিশ এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে প্রেরণ করলে আদালত তাদের ভিন্ন মেয়াদের রিমান্ডের নির্দেশ দেয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ