গণতন্ত্র পুনরুদ্ধার ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শিগগিরই আন্দোলন: নজরুল - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:১৫, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

গণতন্ত্র পুনরুদ্ধার ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে শিগগিরই আন্দোলন: নজরুল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে শিগগিরই বিএনপি রাজপথে আন্দোলন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

নজরুল বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান (তারেক রহমান) সিদ্ধান্ত নিয়েছেন আমরা খুব শিগগিরই রাজপথে আন্দোলনে নামবো। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ এবং গণতন্ত্র পুনরুদ্ধারের এই লড়াইয়ে সকল গণতান্ত্রিক রাজনৈতিক দল, সকল দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে স্ব-স্ব অবস্থান থেকে এগিয়ে আসুন।

দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি জন্য সরকারের দুর্নীতি কে দায়ী করে বিএনপির এই নেতা বলেন, এই করোনা মহামারির মধ্যে আওয়ামী লীগের নেতাকর্মীরা কোটিপতি হয়েছে আর সাধারণ মানুষ নি:স্ব হয়েছে। এখন দারিদ্রতাকে বিভিন্ন ভাগে ভাগ করা হচ্ছে। টিসিবির ট্রাকের লাইনে মাফলার দিয়ে ও গামছা দিয়ে মুখ ঢেকে দাঁড়ানোর চিত্রই তা প্রমাণ করে।

আওয়ামী লীগের সমালোচনা করতে গিয়ে নজরুল বলেন, আওয়ামী লীগ সংবিধান কাটাছেঁড়া করেছে। দিনের ভোট রাতে করেছে। অন্যায় ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। মানুষ খুব কষ্টে আছে। তাই একটা রাজনৈতিক দল হিসেবে আমাদের দায়িত্ব মানুষের কষ্ট লাঘব করা। সকলের স্বার্থে আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ ভাবে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলি।

নারী ও শিশু অধিকার ফোরামের আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমানের সভাপতিত্বে ও বিএনপির যুববিষয়ক সহ সম্পাদক নেওয়াজ আলী নেওয়াজের পরিচালনায় আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি নেতা আব্দুস সালাম, খায়রুল কবির খোকন, সরফত আলী সপু, আজিজুল বারী হেলাল, সাইফুল আলম নিরব, ডা. রফিকুল ইসলাম, রবিউল ইসলাম খান রবি, মশিউর রহমান বিপ্লব, স্বেচ্ছাসেবক দলের সাইফুল ইসলাম ফিরোজ, মৎস্যজীবী দলের আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com