গাজীপুর সদর ও শ্রীপুর পৌর বিএনপির সম্মেলন অনুষ্টিত - জনতার আওয়াজ
  • আজ রাত ১১:১৬, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

গাজীপুর সদর ও শ্রীপুর পৌর বিএনপির সম্মেলন অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ২:২৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ২:২৭ অপরাহ্ণ

 

গণআন্দোলনের মাধ্যমে জনগণের ক্ষমতা ফিরিয়ে দেয়া হবে – ফজলুল হক মিলন

সিনিয়র করেসপন্ডেন্ট

বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি এ কে এম ফজলুল হক মিলন বলেছেন, গণআন্দোলনের মাধ্যমে এই অবৈধ ও মাফিয়া সরকারকে উৎখাত করে জনগণের ক্ষমতা ফিরিয়ে দেয়া হবে। তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনৈতিক উত্তরাধিকার প্রতিষ্ঠা করা হবে। তিনি বলেন, দেশব্যাপী বিএনপির নির্যাতিত নেতা-কর্মীদের নির্যাতনের পরিমান ও বেগম জিয়া পরিবারের নির্যাতনের পরিমান এক পাল্লায় তোলা হলে জিয়া পরিবারের নির্যাতন বহুগুন বেশি হবে।

আজ সোমবার গাজীপুর সদর ও শ্রীপুর পৌর বিএনপির যৌথ উদ্যোগে বাসন টেকনপাড়ায় সাগর সৈকত কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সন্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর সদর উপজেলা বিএনপির আহবায়ক আবু তাহের মুসল্লীর সভাপতিত্বে ও শ্রীপুর পৌর বিএনপির সদস্য সচিব বিল্লাল হোসেন বেপারী এবং সদর উপজেলা বিএনপির সদস্য সচিব জয়নাল আবেদীন রিজভীর যৌথ সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, জেলা বিএনপির সদস্য সচিব কাজী সাইয়েদুল আলম বাবুল, অধ্যাপক ডাঃ এস এম রফিকুল ইসলাম বাচ্চু, কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, বিএনপির কেন্দ্রীয় নেতা ওমর ফারুক সাফিন, এড. কাজী খান, সাখাওয়াত হোসেন সবুজ, এমদাদুল হক মুসুল্লি, ফজলুল হক মুসল্লি, ভাওয়ালগর ইউপি চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক, হুমায়ুন কবির সরকার, আবুল হোসেন প্রধান প্রমুখ।

সম্মেলনে আবু তাহের মুসল্লীকে সভাপতি, আবু বকর সিদ্দিক চেয়ারম্যানকে সিনিয়র সহ সভাপতি, জয়নাল আবেদীন রিজভীকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা বিএনপির কমিটি এবং অ্যাডভোকোট কাজী খানকে সভাপতি ও বিল্লাল হোসেন বেপারিকে সাধারণ সম্পাদক করে শ্রীপুর পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ