গোলাপগঞ্জের সেই ঐতিহাসিক দেওয়ানের পুল ভাঙতে এবার গণশুনানি অনুষ্ঠিত – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৪:১০, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

গোলাপগঞ্জের সেই ঐতিহাসিক দেওয়ানের পুল ভাঙতে এবার গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জানুয়ারি ২২, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জানুয়ারি ২২, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ

 

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : গোলাপগঞ্জের সেই ঐতিহাসিক দেওয়ানের পুল ভাঙ্গঁতে এবার গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টায় পুল সংলগ্ন স্থানে এই গণশুনানির আয়োজন করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সিলেট। প্রায় ৩০০ বছরের পুরোনো ঐতিহ্যবাহী জরাজীর্ণ এই ‘দেওয়ানের পুল’ সেতুর ভবিষ্যৎ অর্থাৎ ভেঙে নতুন সেতু নির্মাণ করা হবে কি না সে বিষয়ে স্থানীয় এলাকাবাসীর লিখিত ও মৌখিক মতামত নেওয়া হয়।

গণ শুনানীতে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সিলেটের নির্বাহী প্রকৌশলী মো: ইনামুল কবির, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, সিলেট জেলা আওয়ামীলী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি সাংবাদিক আব্দুল আহাদ, লক্ষিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দিন জেবুল, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সেলিম আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জামাল আহমদ, ইউপি সদস্য এম এ আহাদ, শিপার আহমদ, সাবেক ইউপি সদস্য সেলিম আহমদ সহ স্থানীয় জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন ।

জানা যায়, গত ডিসেম্বরের শেষ সপ্তাহে দেওয়ানের পুল ভাঙার কাজ শুরু করে এলজিইডি। সেসময় প্রত্নতাত্ত্বিক এ নিদর্শন ভাঙা নিয়ে সমালোচনা হলে সেতুটি ভাঙা বন্ধ করতে চিঠি দেয় প্রত্নতত্ত্ব অধিদপ্তর। স্থানীয় সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদও সেতুটি ভাঙার কাজ বন্ধ রাখতে নির্দেশনা দেন। পরবর্তীতে ৪ জানুয়ারি স্থানীয় জনসাধারণের ব্যানারে একটি মানববন্ধন থেকে সেতুটি ভেঙে ফেলে দ্রুত নতুন সেতু নির্মাণের দাবি জানানো হয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com