ছাত্রলীগ নিয়ে বলার সাহস নেই, ইজ্জত থাকবে না’ - জনতার আওয়াজ
  • আজ রাত ১০:১৬, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ছাত্রলীগ নিয়ে বলার সাহস নেই, ইজ্জত থাকবে না’

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, জুন ২৬, ২০২৪ ৫:২৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, জুন ২৬, ২০২৪ ৫:২৯ পূর্বাহ্ণ

 

জনতার আওয়াজ

সিলেটে সাম্প্রতিক সময়ে ছাত্রলীগের বির্তকিত কর্মকাণ্ড নিয়ে মুখ খুলেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ।

দলের প্রেসিডিয়াম সদস্য ও বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় নেতাদের সামনে সিলেট ছাত্রলীগ নিয়ে ক্ষোভের কথা জানান সিলেটের এই প্রবীন নেতা।

সোমবার (২৪ জুন) বিকেলে সিলেট সার্কিট হাউসে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় ছাত্রলীগের বির্তকিত কর্মকাণ্ড নিয়ে খোলামেলা বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের এই শীর্ষ নেতা।

মাসুক উদ্দিন আহমেদ বলেন, আমি কিছুতেই বুঝাতে পারি না, এটা সভাপতি হিসেবে আমার ব্যর্থতা। আমি চাই সবাইকে নিয়ে শক্তিশালী আওয়ামী লীগ করতে। ছাত্রলীগের অনেক কথা শুনি। তোমাদেরকে বলার আমাদের সাহস নেই। ইজ্জত থাকবে না আমাদের। অনেক কথা সিলেট শহরে শুনি। সিলেট শহরে হাটতে পারি না।

তিনি আরও বলেন, ছাত্রলীগ আমাদের ছোটভাই। আমরাও ছাত্রলীগ করেছি। আমরা কোন বদনাম নিয়ে আসিনি। ছাত্রলীগ থেকেই আজকের এই পর্যায়ে এসেছি। তোমরা রাতে বালিশে মাথা রেখে চিন্তা করো। বুঝতে পারবে। সবদিক চিন্তা করে চলাফেরা করবে তাহলে সংগঠনের লাভ হবে।

মতবিনিময় সভার নানক ছাড়াও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেটের সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন এবং সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্নস্থরের নেতা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ