জবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ - জনতার আওয়াজ
  • আজ রাত ১:৩৭, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আধিপত্য বিস্তার নিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই গ্রুপের কর্মীদের মধ্যে কয়েক দফা সংঘর্ষে হয়েছে। গতকাল শনিবার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস, ক্যাম্পাসের টিএসসি ও মালিটোলায় দুই পক্ষে এই সংঘর্ষে হয়। এতে পাঁচজন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সভাপতি গ্রুপের নৃবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী গাজী মো. শামসুল হুদা ও খাইরুল আমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী আব্দুল বারেক, ফিন্যান্স বিভাগের ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থী মো. সাঈদ আহত হন। এ ছাড়া সাধারণ সম্পাদক গ্রুপের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী মেরাজ হোসাইন আহত হয়েছেন।

আহত ছাত্রলীগকর্মী আব্দুল বারেক জানান, তাঁরা ক্যাম্পাস থেকে বেরিয়ে মালিটোলা পার্কের সামনে সভাপতি ইব্রাহিম ফরাজির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ১২ ব্যাচের ছাত্রলীগকর্মী সিফাত, শিশির ও মারুফের নেতৃত্বে তাঁদের ওপর হামলা চালানো হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, অনুপ্রবেশকারীরা ছাত্রলীগকে বিতর্কিত করতে এসব কর্মকাণ্ড করছে। যারা মারামারি করেছে তারা ছাত্রলীগের কেউ নয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি বলেন, ‘আমি এই বিষয়ে এখনো অবগত নই। বিষয়টি খোঁজখবর নিচ্ছি। ’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, ‘ঘটনা সম্পর্কে আমরা অবগত হয়েছি। মারামারিতে জড়িত ছাত্রদের চিহ্নিত করে রেখেছি। বিশ্ববিদ্যালয়ের আইনানুসারে ব্যবস্থা নেওয়া হবে। ’

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ