ঢাকা ক্লাব ইউকের প্রগতি বৈঠক - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:৪১, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ঢাকা ক্লাব ইউকের প্রগতি বৈঠক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ৯, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ,লন্ডন

গত ৭ মার্চ (সোমবার) ২০২২ ঢাকা ক্লাব ইউকের প্রগতিমূলক আলোচনা নিয়ে লন্ডন স্টার্টফোর্ডস্থ এক সুপরিসরে বিশেষ বৈঠক করেন ঢাকা ক্লাব ইউকের চেয়ারম্যান তারেক চৌধুরী কাজল।এবং এই মিটিংয়ে আরো উপস্থিত ছিলেন নব নিযুক্ত সেক্রেটারি সারণ আকবার ও নব নিযুক্ত অর্গানাইজিং সেক্রেটারি ইয়াসমিন আক্তার।

নুতন পরিকল্পনা ও নুতন সঞ্চারনের অগ্রগতি বিষয়ক এ বৈঠকে ঢাকা ক্লাব ইউকের পরবর্তী পদক্ষেপ ও অগ্রযাত্রার বিশেষ পদক্ষেপ নিয়ে এ আলোচনা সুসংঘটিত হয়।ঢাকা ক্লাব ইউকের যাত্রা শুরু: প্রথম জানুয়ারি ২০০০,এরই মধ্যে এর অন্যতম সফল কার্যক্রমের মাধ্যমে ইউকের বাংলাদেশী কমিউনিটিতে যা সুপরিচিতি লাভ করেছে।

বিগত দিনে এ ক্লাবের পরিচালনাধীন বিশেষ কার্যক্রম গুলোর মধ্যে-“স্বাধীনতা দিবস,বিজয় দিবস, বাংলা নববর্ষ, ঈদ পুনর্মিলনী, বনভোজন, ক্রুজ পার্টি, বাংলাদেশী ব্যান্ড শো, ফ্যাশন শো, পিঠা মেলা এর মধ্যে উল্লেখযোগ্য।
বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় পরবর্তী কার্যক্রম দীর্ঘ একটি সময় স্থগিত রাখা হয়।সময়ের পালা বদলে আলোকিত দিনের প্রগতিক অধ্যায়ের সূচনা নিয়ে ঢাকা ক্লাব ইউকের নব অধ্যায় রচিত হতে যাচ্ছে আবার নব আনন্দধারা। এ সাফল্যে বাংলাদেশী কমিউনিটিকে ঢাকা ক্লাব ইউকের পক্ষ থেকে জানানো হয় বিশেষ শুভেচ্ছা ।

নুতন পরিকল্পনা নিয়ে ঢাকা ক্লাব ইউকে এগিয়ে যাবে বলে এ ক্লাবের চেয়ারম্যান তারেক চৌধুরী কাজল বিশেষ আশাবাদ ব্যক্ত করেন এবং একই সাথে সাফল্যময় প্রোগ্রামের মাধ্যমে ঢাকা ক্লাব ইউকে অনন্য দৃষ্টান্ত স্থাপন করবেন বলেও তিনি মনে করেন।এবং কার্য্যক্রমের নাম উল্লেখ করে তিনি বলেন এর ধারাবাহিকতা সুস্থ ও সুন্দরভাবে আমরা এগিয়ে নিয়ে যাবো।শেষ প্রান্তে তিনি ইউকে বাংলাদেশী কমিনিটির
শুভ্র সুন্দর প্রীতি-উজ্জ্বল নির্মল জীবন কামনায় ঢাকা ক্লাব ইউকের উদ্যোগে অনুষ্ঠিত প্রোগ্র্যাম উপভোগের আমন্রণ জানান ইউকে অবস্থিত বাংলাদেশী কমিউনিটির উদ্দেশ্যে।

ঢাকা ক্লাব ইউকে প্রোগ্রামের সময়সূচী 2022

১.১৫ই মে: বৈশাখী মেলা বাংলাদেশী স্ট্রিট ফুড ফেস্টিভ্যাল, কনসার্ট,ড্যান্স ও অন্যান্য আয়োজন।

২.২১শে আগস্ট: সামার ক্রুজ পার্টি (ঈদ পুনর্মিলনী) কনসার্ট, রাফেল ড্র, ডান্স গ্রুপ, ডিজে, ফ্যাশন শো, খাবার আরও অনেক কিছু।

৩.২৫ ডিসেম্বর: ফ্যাশন শো, কনসার্ট, ডান্স গ্রুপ,রাফেল ড্র, ডিজে আরও অন্যান্য আয়োজনে থাকবে মুখরিত।
।info@dhakaclub.co.uk

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com