ঢাকা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলার অভিযোগ - জনতার আওয়াজ
  • আজ রাত ৯:১৪, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ঢাকা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ৯:২৯ পূর্বাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দামে লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে ঢাকা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলার অভিযোগ করেছে বিএনপি। বুধবার (২মার্চ) সকালে ঢাকা আরিচা মহাসড়কের পাশে সাভার ব্যাংক কলনী এলাকায় জেলা বিএনপির পূর্ব নির্ধারিত বিক্ষোভ সমাবেশ শেষে করে নেতাকর্মীরা।

মূল রাস্তায় মিছিল বের করলে পুলিশ অতির্কিত হামলা চালায় বলে অভিযোগ করেন সমাবেশের প্রধান অতিথি বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। হামলায় ১৫ জন নেতাকর্মী আহত হন বলেও জানান তিনি।

বিক্ষােভ মিছিলে ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মোহাম্মাদ সালাউদ্দীন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী প্রমুখ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতাসীনরা বাংলাদেশে জমিদারী শাসন কায়েম করেছে। তারা মনে করে বিরোধীদল, বিরোধী মতের নেতাকর্মীরা তাদের পূজা করেবে। বিরোধী দলের মত প্রকাশকে দমন করছে শেখ হাসিনা নিষ্ঠুর কায়দায় তার ময়ূরের সিংহাসন রক্ষা করার জন্য।

বিএনপির এই নেতা বলেন, শেখ হাসিনা এবং আওয়ামী লীগের গণতন্ত্র হচ্ছে লুটপাটের গণতন্ত্র। বাড়িঘর দখল করার গণতন্ত্র, পরিবার দখল করার গণতন্ত্র। কিন্তু রাষ্ট্রীয় গণতন্ত্রকে তিনি হত্যা করেছেন, জবাই করেছেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com