তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না: পররাষ্ট্রমন্ত্রী - জনতার আওয়াজ
  • আজ রাত ৯:৫৪, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, জুন ২৪, ২০২৪ ২:৩৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, জুন ২৪, ২০২৪ ২:৩৩ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না। কিন্তু কয়েকটি গণমাধ্যম উদ্দেশ্যপ্রণোদিতভাবে সরকারের প্রতিষ্ঠান ও ব্যক্তিকে দুর্নীতিবাজ বলছে। কোনও প্রতিষ্ঠানকে উদ্দেশ্য করে এমন সংবাদ না প্রকাশের অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (২৪ জুন) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় এ অভিযোগ করেন মন্ত্রী।

বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, পত্রিকায় দেখেছি নতুন মহাসচিব খুঁজছে বিএনপি। আরও দেখেছি মির্জা ফখরুল কান্না করছেন। এখন এই কান্না খালেদা জিয়ার জন্য না। তার এই কান্না পদ হারানোর ভয়ে কি না তা খুঁজে দেখার বিষয়।

তিনি বলেন, বিশ্ব নেতারা শেখ হাসিনাকে স্বীকৃতি দিচ্ছে বলে বিএনপি ফিউজ হয়ে গেছে। তাই এক কলমের খোঁচায় সাংগঠনিক পদে বদল হয়ে যায়। অথচ তারা অগণতান্ত্রিক কাজ করে বেড়াচ্ছে।

হাছান মাহমুদ বলেন, যারা আওয়ামী লীগ থেকে চলে গেছে তারা রাজনীতি থেকে হারিয়ে গেছে, নয়তো পরিত্যক্ত হয়েছে। আর কখনও ক্ষমতায় যাবে না, এসব বলে ২১ বছর অনেক টিপ্পনির শিকার হয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগে অভ্যন্তরীণ গণতন্ত্রের চর্চা আছে, বিএনপিসহ অন্য দলে সেই চর্চা নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশে এখনও গণতন্ত্রের চর্চা হচ্ছে বলেও মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ