দেশকে অকার্যকর করতে নানান ধরনের ষড়যন্ত্র চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৪:১৭, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দেশকে অকার্যকর করতে নানান ধরনের ষড়যন্ত্র চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ২:২৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ২:২৯ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

দেশকে অকার্যকর করতে নানান ধরনের ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এই দেশবিরোধী ষড়যন্ত্র রুখতে মুক্তিযোদ্ধাসহ দেশবাসীকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার (৫ মার্চ) দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে ঢাকা পশ্চিমাঞ্চলের মুক্তিযোদ্ধাদের মিলন মেলার উদ্বোধনকালে এসব কথা বলেন মন্ত্রী।

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার কারণে একটি মহল ঈর্ষান্বিত হয়ে তাকে ১৯ বার হত্যার চেষ্টা করে।

দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মিলনমেলায় ১৯৭১ সালে ২নং সেক্টরের ঢাকা পশ্চিমাঞ্চলের ঢাকা মহানগর, ঢাকা জেলা, মুন্সিগঞ্জ ও মানিকগঞ্জ জেলার ২১টি উপজেলার মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সাড়ে তিন হাজার সদস্য অংশগ্রহণ করেছেন।

অনুষ্ঠানের আয়োজক কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত আছেন- স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর বিক্রম), দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান, সাবেক মন্ত্রী আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com