দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে বিএনপির পথসভা ও লিফলেট বিতরণ - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:১৭, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে বিএনপির পথসভা ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ১:০৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ১:০৭ অপরাহ্ণ

 

সিলেট প্রতিধিনি

সিলেট মহানগর বিএনপির ৭,৮ ও ৯ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে পথসভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ই মার্চ) সকাল ১০টার সময় নগরীর মদিনা মার্কেট ও সুবিদবাজার এলাকায় এই পথসভা ও লিফলেট বিতরণ করা হয়।

মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি ও সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আমির হোসেন’র সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক স্বপন’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও ৭,৮,ও ৯ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক টিমের প্রধান এমদাদ হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য জিয়াউল হক জিয়া, প্রবীণ বিএনপি নেতা আবুল হোসেন হেনা।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা এমদাদ হোসেন চৌধুরী বলেন, ‘আওয়ামী সিন্ডিকেটের কারনে আজ দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, সীমাহীন লুঠপাট ও দূর্নীতি কারনে মানুষের জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। দেশের জনগন এই অবস্থা থেকে পরিত্রাণ চায়। সকল ব্যর্থতার দায়ভার নিয়ে সরকার কে পদত্যাগের আহবান জানান তিনি।’

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মানিক মিয়া, আজমল হোসেন, আব্দুল জব্বার তুতু, লল্লিক আহমদ চৌধুরী, মইনুল হক চৌধুরী, মনির আহমদ, এ কে এম শাহাজান মুমিন আহমদ, রাসিদুল হাসান চৌধুরী সাকির, আব্দুল ওয়াদুদ মিলন, সবুর আহমদ, হাজি সেলিম, এ কে এম ফজলুল হক ফজলু, আবু আহমদ আনসারী, কাজী নাঈমুল ইসলাম, মনজুর হোসেন মজনু, মিজানুর রহমান পাবেল, পারবেজ খান জুয়েল, আব্দুল জব্বার মদই, আতিকুর রহমান গিয়াস,জামাল আহমদ খান, আফসর, অংকুর দেব, আজাদুর রহমান আজাদ, সাজু গাজী, হাফিজুর রহমান হানু নাইমুল ইসলাম আসিফ, রাসেল আহমদ বেনু, মানিক মিয়া, রেজওয়ান আহমদ রবি, উসমান মিয়া, সমির গাজী প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com