দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির লিফলেট বিতরণ - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:৪০, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ

 

এম আর কামাল, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।
শনিবার (১২ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়।
এ সময় হিরাঝিল এলাকা থেকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মার্কেটের বিভিন্ন অলিগলিতে স্লোগান দেওয়ার পাশাপাশি জনসাধারণের মধ্যে লিফলেট বিতরণ করা হয়।
কর্মসূচিতে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, দুর্নীতিতে দেশটা শেষ হয়ে যাচ্ছে। বর্তমান সরকার পদ্মা সেতুর নাম করে ৪০ হাজার কোটি টাকা লোপাট করে দিয়েছে। এখন সেতু নির্মাণ করার জন্য তারা আমাদের ওপর অতিরিক্ত করের বোঝা চাপিয়ে দিয়েছে। পাশাপাশি দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে তারা হাজার হাজার কোটি টাকা এদেশ থেকে লোপাট করছে। তাদের কাছে এদেশ জিম্মি হয়ে গেছে। তাই আমাদের এখনই তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। এ সরকার বড় বড় মেঘা প্রকল্পের কথা বলে নিজেদের পকেট ভারি করছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পাওয়ায় এদেশের মানুষ কত যে কষ্টে আছে তা নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই।
তিনি আরও বলেন, এ সরকার এমন কোনো পণ্য নেই যে পণ্যের দাম বাড়েনি। যে পেঁয়াজের দাম থাকার কথা ১৫ টাকা তা হয়েছে ৭০ টাকা, যে আলুর দাম থাকার কথা ৫/৬ টাকা তা হয়েছে ১৫/২০ টাকা। বিদ্যুৎ, গ্যাস, রড, সিমেন্ট সবকিছুর দাম বৃদ্ধি করে এ সরকার দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। যেকোনো অন্যায়ের বিরুদ্ধে বিএনপির সব অঙ্গসংগঠন পূর্বেও সাধারণ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং এক নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব গাজী মনির হোসেন, ১ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা সিদ্দিকুর খান লিপু, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুবদলের সহ-সভাপতি মিয়া নুরুউদ্দীন, ১ নম্বর ওয়ার্ড বিএনপির ছাত্রদলের সভাপতি গাজী সোহান, যুবদলের সদস্য গাজী মাসুম, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক গাজী স্বপনসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com