দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গাইবান্ধায় যুবদলের বিক্ষোভ - জনতার আওয়াজ
  • আজ সকাল ১০:০৭, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গাইবান্ধায় যুবদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ

 

গাইবান্ধা প্রতিনিধি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে গাইবান্ধা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ই মার্চ) দুপুর ১২ টায় জেলা বিএনপি’র কার্যালয় এর সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে পুলিশ বাধা দেয়।

পুলিশ নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করলে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। পরে বিক্ষিপ্ত নেতাকর্মী জেলা বিএনপি কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশ করে।

জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরি সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

তিনি বলেন, ভোট চোর সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য আজ বিরোধী দলের নেতাকর্মীর উপরে পুলিশকে লেলিয়ে দিয়েছে। পুলিশ বিনা উস্কানিতে আমাদের নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করে করেছে। আপনারা জানেন এই সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের বাহিরে নিয়ে গিয়ে এখন নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত। তিন-তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে তার সুচিকিৎসা থেকে বঞ্চিত করে রেখেছে। আপনাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই জালিম সরকারের পতনকে ত্বরান্বিত করতে হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর নবী , জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বপন ও সাধারণ সম্পাদক শাহ জালাল সরকার খোকন, শহর বিএনপি’র আহবায়ক শহিদুজ্জামান শহিদ, জেলা ছাত্রদলের সভাপতি জাকারিয়া জিম ও সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক।

সভাটি সঞ্চালনা করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভূট্টু।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com