দ্রব্যমূল্য না কমালে অচিরেই হরতালের ডাক দেয়ার হুশিয়ারি - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:৪৬, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

দ্রব্যমূল্য না কমালে অচিরেই হরতালের ডাক দেয়ার হুশিয়ারি

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

ভোজ্যতেল-গ্যাস, পানি-বিদুৎসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদে গণসংহতি আন্দোলনের উদ্যোগ সচিবালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশ আয়োজিত হয়। বিক্ষোভ সমাবেশ থেকে দ্রব্যমূল্য না কমালে অচিরেই হরতালের ডাক দেয়ার হুশিয়ারি জানান গণসংহতি আন্দোলনের প্রধান সমম্বয়কারী জোনায়েদ সাকি।

বৃহস্পতিবার (৩ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভপূর্ব সমাবেশ শেষে দলটি মিছিল নিয়ে সচিবালয়ের উদ্দেশ্যে রওনা দিলে সচিবালয় প্রবেশ মুখে পুলিশ তাদের বাধা দেয়। এসময় পুলিশ ও গণসংহতি আন্দোলনের নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে।

সমাবেশ থেকে জোনায়েদ সাকি জানান, আমরা আরও শক্তি নিয়ে আসবো। জনগণ আরও শক্তি নিয়ে আপনাদের ঘেরাও করবে। দ্রব্যমূলের লাগাম ধরে নিন। পানির দাম, গ্যাসের দাম কমাতে হবে। প্রস্তাব বাতিল করতে হবে। অচিরেই আমরা হরতালের ডাক দেবো। অপরাপর রাজনৈতিক দলগুলোরও সঙ্গে নিয়ে আমরা কর্মসূচি দেবো।

তিনি আরও বলেন, কি অবস্থায় আমরা এই সমাবেশ করি তা আপনারা জানেন। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষের নাকাল অবস্থা। এক মুহূর্তের জন্য তারা কাজ থেকে মুক্ত পায় না। ফলে তারা সভা সমাবেশ গুলোত যোগ দিতে পারে না।

তিনি আরও বলেন, আজকে সরকারের মন্ত্রীরা বলছে মানুষের আয় বেড়েছে। এরা কি ধরনের রসিকতা করে। আজকে বাণিজ্যমন্ত্রী বলে সিন্ডিকেটরা সব চালায়। তাহলে আপনারা কেন ক্ষমতায় আছেন? আসলে সিন্ডিকেটদের কোন ক্ষমতা নেই। সব ক্ষমতা সরকারের নেতাকর্মীদের।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সমম্বয়কারী আবুল হাসান রুবেল, রাজনৈতিক পরিষদের সদস্য তাসলিমা আখতার, ফিরোজ আহমেদ, মনির উদ্দীন পাপ্পু, সম্পাদকমন্ডলীর সদস্য বাচ্চু ভূঁইয়া, জুলহাসনাইন বাবু, দীপক রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ