নড়াইলের লোহাগড়ায় মা-বাবা হারানো নাঈম ১২০ টাকায় পেলেন পুলিশে চাকরি - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:০৯, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নড়াইলের লোহাগড়ায় মা-বাবা হারানো নাঈম ১২০ টাকায় পেলেন পুলিশে চাকরি

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ২২, ২০২৩ ১০:৩১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ২২, ২০২৩ ১০:৩১ অপরাহ্ণ

 

‘আমার বয়স যখন তিন বছর, তখন আমার বোন খুবই ছোট। সে সময় আমার মা, আমাকে, বোন আর বাবাকে রেখে চলে যায়। আমার বাবার মাথায় সমস্যা ছিল। কিছুদিন পর বাবাও আমাদের রেখে চলে যান। এরপর অনেক কষ্টে বড় হয়েছি। ছোটবেলা থেকে আমার দাদি, ফুফু, চাচা, চাচিরা আমাকে মানুষ করেছে। আজ আমি পুলিশে চাকরি পেয়েছি। আমার দাদি-ফুফুদের সব কষ্ট সার্থক হয়েছে। আজ যদি মা-বাবা থাকত, অনেক খুশি হতো।’

শিশুকালে মা-বাবাকে হারানো নাঈম শেখ ১২০ টাকায় পুলিশের কনস্টেবল পদে চাকরি পেয়ে এভাবেই মনের কথা বলছিলেন। নাঈম নড়াইলের লোহাগড়া উপজেলার চরকোটাখোল গ্রামের মৃত কেরামত শেখের ছেলে।

আজ বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে নড়াইল জেলা পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের আয়োজনে তাদের সংবর্ধনা দেওয়া হয়। এ নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা পুলিশ।

পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, ‘চাকরি নয় সেবা’ এই স্লোগান সামনে রেখে, স্মার্ট পুলিশ তৈরি করতে মেধাবী ও যোগ্য প্রার্থী বাছাই করে নড়াইলে ২৭ পুলিশের চাকরি হয়েছে। পুলিশের চাকরি পেতে টাকা-পয়সা লাগে না। সন্তানের চাকরির জন্য অভিভাবকদের জমিজমা বিক্রি করতে হবে না।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রিয়াজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) এস এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সিআইডি) প্রত্যুষ কুমার মজুমদার প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com