নড়িয়ায় ছাত্রলীগ নেত্রীর আত্নহত্যা - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:২৮, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নড়িয়ায় ছাত্রলীগ নেত্রীর আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৪:৩৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৪:৩৮ অপরাহ্ণ

 

শরীয়তপুর প্রতিনিধি
নড়িয়ায় শেখ সুমাইয়া সুমু (২০) নামে এক ছাত্রলীগ নেত্রী আতœহত্যা করেছে বলে ভবর পাওয়াগেছে। তার মরদেহ উদ্ধার করেছে নড়িয়া থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শেখ সুমাইয়া (সুমু) নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আবু বকর শেখের মেয়ে। এরপূর্বে তিনি তার জন্মদিন উদযাপন করে বাসায় ফিরেছেন বলে পারিবারিক সূত্রে জানাযায়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।প্রেম ঘটিত কোন সমস্যা আছে বলে চাচা জাফর শেখ ধারনা করেছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সুমাইয়ার জন্মদিন ছিল বুধবার । বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন শেষে রাতে বাসায় ফিরে নিজ রুমের দরজায় ছিটকিনি লাগিযয়ে শুয়ে পড়েন তিনি। এদিকে মধ্যরাত থেকে সুমাইয়ার মুঠোফোনে একাধিকবার কল আসা শুরু হয়। রিংটোনের শব্দে ঘুম ভেঙে যায় সুমাইয়ার পরিবারের সদস্যদের। তারা দরজার বাইরে থেকে সুমাইয়াকে ডাকাডাকি করতে থাকেন। তবে রুমের ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়ার মরদেহ ঝুলে থাকতে দেখেন তারা। বিষয়টি নড়িয়া থানায় অবহিত করলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
স্থানীয় কাউন্সিলর আবু জাফর শেখ বলেন, সুমাইয়া সম্পর্কে আমার ভাতিজি হয়। ওদের বাসা থেকে ফোন পেয়ে রাতে দ্রæত আমি ছুটে যাই। রুমের দরজা ভেতর থেকে আটকানো দেখে সবাই মিলে ভেঙ্গে ফেলি। পরে ওকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে আমার ধারনা।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা করে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ