নাজমুল হোসেন শান্তর ইনিংসে ভর করে সিলেটের সহজ জয় – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৪:৫৬, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নাজমুল হোসেন শান্তর ইনিংসে ভর করে সিলেটের সহজ জয়

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, জানুয়ারি ৬, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, জানুয়ারি ৬, ২০২৩ ৭:২৯ অপরাহ্ণ

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে একশর আগেই অলআউট করে দিয়েছিল মাশরাফী বিন মোর্ত্তজার সিলেট স্ট্রাইকার্স। জবাব দিতে নেমে নাজমুল হোসেন শান্তর ইনিংসে ভর করে সহজ জয় পেয়েছে তারা। লো স্কোরিং ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৮ উইকেটের বিশাল ব্যবধানে জয় পায় সিলেট।

শুক্রবার (৬ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচটি শুরু হয় দুপুর আড়াইটায়। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেটে মাত্র ৮৯ রান সংগ্রহ করে চট্টগ্রাম।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ১২ রানে উদ্বোধনী জুটি ভাঙে সিলেটের। মৃত্যুঞ্জয় চৌধুরীর বলে ব্যক্তিগত ১ রানে বিদায় নেন কলিন অ্যাকারম্যান। এরপর ২১ বলে ২৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন জাকির হাসান। তাকে শিকারে পরিণত করেন পুস্পাকুমারা। অন্য ওপেনার নাজমুল হোসেন শান্ত অপরাজিত থাকেন শেষ পর্যন্ত। ৪১ বলে ৪৩ রান করতে ৩টি চারের পাশাপাশি একটি ছয়ও হাঁকান তিনি। মুশফিক করেন ৬ রান।

এর আগে ব্যাট হাতে চ্যালেঞ্জার্সের ব্যাটসম্যানরা বেশ হতাশই করেছে। দলটি শুরু থেকে নিয়মিত উইকেট হারাতে থাকে। ওপেনিং জুটিতে ১১ রান তুলতে পারে দলটি। যার প্রত্যেকটি আসে মেহেদী মারুফের ব্যাট থেকে। এই ব্যাটসম্যান নিজের ভুলে রান আউটের শিকার হলে ভাঙে জুটিটি।

এরপর ৫০ রান তোলার আগেই দলের অর্ধেক ব্যাটসম্যানকেই হারিয়ে বসে চট্টগ্রাম শিবির। দলটির অধিনায়ক শুভাগত হোম ১, আফগান রিক্রুট দারউইশ রসুল ৩, পাকিস্তানি উসমান খান ৩ এবং বাংলাদেশের আল আমিনের ব্যাট থেকে আসে ১৮ রান।

পাঁচে নেমে চট্টগ্রামের তারকা ব্যাটসম্যান আফিফ হোসেন কিছুটা চেষ্টা করেন। তবে ২৫ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন তিনিও। নিচের দিকের আর কোনো ব্যাটসম্যান ডাবল ডিজিট স্পর্শ করতে না পারায় ৮৯ রানের দলীয় ইনিংস নিয়ে মাঠ ছাড়তে বাধ্য হয় চট্টগ্রাম।

সিলেটের পক্ষে বল হাতে সবচেয়ে বেশি সফল ছিলেন রেজাউর রাজা। এই টাইগার পেসার ১৪ রানের বিনিময়ে ৪ উইকেট শিকার করেছেন। এ ছাড়াও মোহাম্মদ আমির ৪ ওভারে মাত্র ৭ রানের বিনিময়ে নিয়েছেন ২ উইকেট। লম্বা সময় পর মাঠে নামা মাশরাফী ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com