নারায়ণগঞ্জে নারী ইউপি সদস্য গুলিবিদ্ধ - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:২২, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নারায়ণগঞ্জে নারী ইউপি সদস্য গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ১২:১৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২ ১২:১৮ অপরাহ্ণ

 

এম আর কামাল, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : জমি নিয়ে বিরোধের জেরে নারায়ণগঞ্জের গোগনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নারী সদস্য নিলুফা বেগমকে গুলি করা হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) সকালে ৮ নং ওয়ার্ডের পুরান সৈয়দপুর এলাকার শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমে তাকে শহরের সদর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করেন। নিলুফা বেগমের বড় ভাই রহিম মুন্সী বলেন, তার বোনের পায়ে গুলি লেগেছে।
এলাকাবাসী জানায়, জমি নিয়ে স্থানীয় কাঠপট্রি এলাকার জলিল মাতবরের ছেলে রানার সঙ্গে দ্বন্দ্ব চলে আসছিল নিলুফার পরিবারের। এদিন সকালে নিলুফার বাড়িতে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও বিবাদ সৃষ্টি হয়। একপর্যায়ে বিবাদ থামাতে গেলে নিলুফার পায়ে গুলি করা হয়। যদিও যিনি গুলি করেছেন, তার নাম ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, গুলিবিদ্ধ হয়ে এক নারী হাসপাতালে এসেছেন। তার পরিচয় জানার চেষ্টা চলছে।
তবে এ ঘটনা সম্পর্কে অবগত নন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান। তিনি বলেন, এরকম কিছু আমার জানা নেই।
গোগনগরের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের নারী সদস্য নাজমা বেগম খোদেজা বলেন, শুনেছি নিলুফা গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়েছে।
৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আওয়াল হোসেন বলেন, ঘটনা শুনে আমরা নিলুফার বাড়িতে গিয়েছিলাম। শুনেছি তার পায়ে গুলি লেগেছে।
ইউপি সচিব মাহবুবু রহমান ভূঞা জানান, গুলিবিদ্ধ হওয়ার পর নিলুফাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে ঠিক কি কারণে তাকে গুলি করা হয়েছে আমার জানা নেই।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ