নারীরা নারীদের ক্ষেত্রে বেস্ট, পুরুষ তাদের ক্ষেত্রে বেস্ট : লিপি ওসমান - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:০২, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নারীরা নারীদের ক্ষেত্রে বেস্ট, পুরুষ তাদের ক্ষেত্রে বেস্ট : লিপি ওসমান

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার সভানেত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি বলেছেন, কখনই আমরা নারীরা তুলনা করতে যাব না। নারীরা নারীদের ক্ষেত্রে বেস্ট, পুরুষ তাদের ক্ষেত্রে বেস্ট। আমরা আমাদের কাজ করে যাব।

তিনি বলেন, ইসলাম নারীকে সবচেয়ে বেশি সম্মানিত করেছেন। মায়ের পায়ের নিচে সন্তানের জান্নাতের সম্মান দিয়েছেন ধর্ম। ৩৬৫ দিনই নারী দিবস তবে এ নিয়ে একদিন আলোচনা হোক, এদিন বদলে দিতে পারে যেকোনো নারীর জীবন।

মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির মহিলা আইনজীবীদের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান। এছাড়া এতে কয়েকজন নারী ম্যাজিস্ট্রেটসহ নারী আইনজীবীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যের একপর্যায়ে নারায়ণগঞ্জের স্কুলছাত্র ত্বকী হত্যাকাণ্ড প্রসঙ্গে লিপি ওসমান বলেন, এই একটি হত্যাকাণ্ড নিয়ে এত নোংরা রাজনীতি করা হচ্ছে; যা দেখলে কষ্ট লাগে। বারবার কথিত এক খসড়া চার্জশিট নিয়ে কথা বলা হচ্ছে। খসড়া চার্জশিট বলে কোনো ব্যাপার রয়েছে কিনা আমি সেটি এখানে উপস্থিত বিজ্ঞ বিচারকদের কাছে জানতে চাই। আপনারা আমাকে উত্তর দিন।

এ সময় উপস্থিত বিচারকরা খসড়া চার্জশিট বলতে আইনের ভাষায় কিছু নেই বলেও হ্যাঁ সূচক জবাব দেন।

লিপি ওসমান বলেন, যারা বলেন খসড়া চার্জশিট কারো বিরুদ্ধে তারা তাদের নিজস্ব স্বার্থ প্রতিষ্ঠিত করতে এ কথা বলেন। অন্যায় কথা যেই বলুক সেটা অন্যায়। আমাদের কেউ বললেও তা অন্যায়। নারায়ণগঞ্জে যারা বারবার মিথ্যাচারকে প্রতিষ্ঠিত করতে চাচ্ছে, অন্যের চরিত্র হরণ করতে চাচ্ছেন তাদের বিরুদ্ধে আমরা প্রতিবাদ জানাচ্ছি। এগুলো সমাজ থেকে দূর যদি না হয় তাহলে আমরা সঠিকভাবে আগামীতে মনুষ্যত্ব নিয়ে বাঁচতে পারব না।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশকে উন্নত দেশে পরিণত করতে লড়াই করে যাচ্ছেন। আমরা যদি তার পাশে না থাকি তাহলে হবে না। আমাদের তার পাশে থাকতে হবে। তার নেতৃত্বেই আগামীর বিশ্বে আমরাও মাথা তুলে দাঁড়াব।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ