নারী সমাজ সবক্ষেত্রে দক্ষতার পরিচয় দিচ্ছে : জিএম কাদের - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:২৪, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নারী সমাজ সবক্ষেত্রে দক্ষতার পরিচয় দিচ্ছে : জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ১১:৪৭ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, মার্চ ৮, ২০২২ ১১:৪৭ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

নারী সমাজ সবক্ষেত্রে দক্ষতার পরিচয় দিচ্ছে উল্লেখ করে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, সর্বস্তরে নারী-পুরুষের সমঅধিকার নিশ্চিত হলেই দেশ যথার্থভাবে উন্নত হবে। নারীরা বৈষম্যের শিকার হলে সার্বিক উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাদের জাতীয় উন্নয়নে কাজে লাগাতে হবে।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মঙ্গলবার (৮ মার্চ) জাপা চেয়ারম্যান তার বনানী কার্যালয় মিলনায়তনে এক আলোচনাসভায় এ কথা বলেন তিনি। এ আলোচনাসভার আয়োজন করে জাতীয় মহিলা পার্টি।

নারী সমাজের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করে জিএম কাদের বলেন, ‘নিজেদের সমঅধিকার নিশ্চিত করতে হলে নারীদের ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের যোগ্যতা দিয়েই তাদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে হবে।’

তিনি আরও বলেন, ‘বর্তমানে সবক্ষেত্রেই ভালো করছেন নারীরা। তারা শিক্ষা-দীক্ষায় পুরুষের চেয়ে এগিয়ে যাচ্ছে। ক্রীড়া ক্ষেত্রে ভালো করছেন, রাজনীতিতে ভালো করছেন, প্রশাসনিক কাজে দক্ষতার পরিচয় দিচ্ছেন। এমনকি দেশরক্ষার কাজেও তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তারপরও তাদের পিছিয়ে থাকার কারণ থাকতে পারে না। নারীদের এগিয়ে আসতে হবে।

আলোচনাসভায় আরও বক্তব্য দেন জাপার কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহ্বায়ক নাজমা আকতার, জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায় প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ