নিত্যপণ্যের চড়া দামে জনগণের নাভিশ্বাস উঠে গেছে :মির্জা আলমগীর - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:৪১, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নিত্যপণ্যের চড়া দামে জনগণের নাভিশ্বাস উঠে গেছে :মির্জা আলমগীর

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৮:২৩ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৮:২৩ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ে সরকার জনগণের সাথে মশকরা করছে। সাধারণ মানুষের সাথে মশকরা করা মোটেই উচিৎ নয়। নিত্যপণ্যের চড়া দামে জনগণের নাভিশ্বাস উঠে গেছে।

আজ রবিবার সকাল সাড়ে দশটায় ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নাম বলতে চাই না, আমাকে জড়িয়ে সরকারের এক মন্ত্রী বলেছেন আমি নাকি ব্যবসায়ীদের সঙ্গে জড়িত। এটা হাস্যকর একটা কথা। আমি কখনোই ব্যবসার সাথে জড়িত ছিলাম না। আমি শিক্ষকতার সাথে জড়িত ছিলাম।

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দাবি করে তিনি বলেন, সরকার একটি খসড়া সম্প্রচার নীতিমালা করেছে। এটা নিবর্তনমূলক। স্বাধীনতার উদ্দেশ্যবিরোধী। যা বাস্তবায়ন হলে বাকস্বাধীনতা সম্পূর্ণরুপে হরণ হবে।

বামজোটের ডাকা ২৮ মার্চের হরতালে বিএনপির সমর্থন থাকবে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামীকাল দলের সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

ইউক্রেন-রাশিয়া যুদ্ধ নিয়ে সরকার আবারো নতজানু পররাষ্ট্রনীতির পরিচয় দিয়েছে বলে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, সরকার তাদের অবস্থান স্পষ্ট করতে পারেনি। শক্তভাবে একটি বিবৃতি পর্যন্ত তারা দেয়নি। বিএনপি সব সময় আগ্রাসনের বিরুদ্ধে। আমরা যে কোনো দেশে আগ্রাসনের বিরোধীতা করি।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, সহ সভাপতি নূর করিম, ওবায়দুল্লাহ্ মাসুদ, যুগ্মসাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, সাংগঠনিক সম্পাদক জাফরুল্লাহ্ চৌধুরী, দফতর সম্পাদক মামুন অর রশিদসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ