নোয়াখালীতে কনস্টেবল পদে নিয়োগ পেল ৭৮ জন - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:১৭, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

নোয়াখালীতে কনস্টেবল পদে নিয়োগ পেল ৭৮ জন

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪ ৫:০৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪ ৫:০৭ অপরাহ্ণ

 

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীতে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পেয়েছেন ৭৮জন। তাৎক্ষণিক নির্বাচিতদের ফুল দিয়ে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করানো হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ৯টার দিকে মেধায় উত্তীর্ণ নিয়োগপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়। চূড়ান্ত ফলাফল প্রকাশ করেন নোয়াখালী জেলার নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান। ওই সময় নিয়োগ বোর্ডের সদস্যরা উপস্থিত ছিল।

জেলা পুলিশ প্রশাসন জানায়, গত ৮ মার্চ নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাই সম্পন্ন হয়। এরপর তিন দিনের শারীরিক সহনশীলতা যাচাই এ উত্তীর্ণ মোট ৮৫৬ জন প্রার্থীর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদের মধ্যে ৭৯৫ জন পুরুষ ও ৬১ জন নারী প্রার্থী ছিল। বৃহস্পতিবার ৪ এপ্রিল সকালে লিখিত পারীক্ষায় উত্তীর্ণ ১৫৩ জন প্রার্থীর নাম মেধাক্রম অনুযায়ী ঘোষণা শেষে মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। একই দিন রাত ৯টায় মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী ১৫৩ জন প্রার্থীর মধ্য হতে মেধাক্রম অনুযায়ী চূড়ান্ত ভাবে কৃতকার্য মোট ৭৮ জন প্রার্থীর নাম ঘোষণা করেন নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বিপিএম, পিপিএম। নির্বাচিতদের মধ্যে পুরুষ প্রার্থী ৬৬ জন ও নারী প্রার্থী ১২ জন এবং অপেক্ষমান ১৩ জন, ১২ জন পুরুষ প্রার্থী ও ১ নারী প্রার্থী।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, “চাকরি নয় সেবা” এই স্লোগানকে সামনে রেখে টিআরসি নিয়োগ পরীক্ষা, জানুয়ারি-২০২৪ হয়েছে স্বচ্ছ, নিরপেক্ষ এবং দুর্নীতিমুক্ত ভাবে সম্পন্ন হয়েছে। যে সকল প্রার্থী প্রতিটি পরীক্ষায় শারীরিকভাবে যোগ্য, মেধাবী ও সৎ শুধুমাত্র তারাই তাদের যোগ্যতার ভিত্তিতে নিয়োগযোগ্য হিসেবে মনোনীত হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনেথোয়াই মারমা , চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্তাহীন বিল্লাহ, নোয়াখালীর সহকারী পুলিশ সুপার(চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com