পলিটিক্যাল ষ্ট্যান্ডবাজিই বিএনপি’র রাজনীতিতে টিকে থাকার কৌশল: হানিফ - জনতার আওয়াজ
  • আজ রাত ৯:৪৮, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

পলিটিক্যাল ষ্ট্যান্ডবাজিই বিএনপি’র রাজনীতিতে টিকে থাকার কৌশল: হানিফ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪ ১০:৪০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪ ১০:৪০ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক

ভারতকে বেশি সুবিধা দিতে গিয়ে দেশ ও জনগণকে ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত করছে সরকার, বিএনপি নেতাদের এমন অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, ‘বিএনপি সবসময় পলিটিক্যাল স্ট্যান্ডবাজি করে রাজনীতিতে টিকে থাকতে চায়। সস্তা জনপ্রিয়তা অর্জনের জন্য বিএনপি ভারত বিরোধী সেন্টিমেন্ট তোলার একটা চেষ্টা করছে।

তিনি বলেন, এই ধরনের অযৌক্তিক কথা বলে লাভ নেই। ভারত আমাদের বন্ধু প্রতীম রাষ্ট্র, আমরা আমাদের প্রতিবেশীসহ সকল দেশের সঙ্গে সুসম্পর্ক রেখে দেশকে এগিয়ে নিতে চাই।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে কুষ্টিয়া জেলা জনশুমারী ও গৃহ গননা রিপোর্টের মোড়ক উন্মোচন এবং মাসিক উন্নয়ন ও সম্বনয় সভায় যোগদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ এহেতেশাম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আসগর আলিসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, একটা দেশের সাথে আরেকটা দেশের পারস্পরিক সহযোগীতা থাকবে এটা নেতিবাচক কিছু হতে পারেনা। রাজনীতির স্বার্থে বিএনপি ভারত বিরোধী কথাবার্তা বলে রাজনীতি ও জনগনের মধ্যে টিকে থাকতে চাই’।

জিয়াউর রহমানকে যেমন পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল, একই ভাবে বেগম খালেদা জিয়া’কেও পরিকল্পিতভাবে মিথ্যা মামলায় সাজা দিয়ে হত্যার পরিকল্পনা করা হচ্ছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, জিয়াউর রহমান হত্যার পর তার স্ত্রী বেগম খালেদা জিয়া দুই দুইবার প্রধানমন্ত্রী ছিলেন তখন কেন জিয়াউর রহমান হত্যার বিচার করেননি। তার সন্তানরা কেন হত্যার বিচার চাই নাই। আগে এই বিষয়টা জনগনের কাছে পরিস্কার করা উচিৎ। তাহলে বোঝা যাবে জিয়াউর রহমান পরিকল্পিত হত্যাকান্ড হয়েছিল কেন হয়েছিল এটা জাতির সামনে মুখোশ উন্মোচিত হওয়া উচিৎ। বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে স্বভাবিক জীবনে ফিরে আসুক এমনটাও প্রার্থনা করেন হানিফ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ