পূর্বলন্ডনের পুলিশ স্টেশনে ভয়াবহ অগ্নিকান্ড - জনতার আওয়াজ
  • আজ রাত ৪:৪১, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

পূর্বলন্ডনের পুলিশ স্টেশনে ভয়াবহ অগ্নিকান্ড

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৭, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ৮, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ

 

আরিফ মাহফুজ,বিশেষ প্রতিনিধি লন্ডন

পূর্বলন্ডনের রমফোর্ড রোডের ফরেস্ট গেইট পুলিশ স্টেশনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে । মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে হঠাৎ করে পুলিশ স্টেশনের ভবনটিতে আগুন লেগে যায় , তাৎক্ষণিক পুরো ভবনের চারদিকে আগুন ছড়িয়ে পরে , আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলে উঠে । এসময় আশপাশের সকল এলাকায় রেড এলার্ট জারি করা হয় এবং সমস্ত রাস্তাঘাট বন্ধ করে দেয়া হয় ।
পুলিশ জানিয়েছে, তৃতীয় তলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে তবে এখন পর্যন্ত আগুনের উৎস নিশ্চিত করতে পারেনি পুলিশ কর্তৃপক্ষ ।
আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের কয়েকটি টিমের ১৭৫ জন দমকলকর্মী এবং ৩০ টি ইঞ্জিন উপস্থিত হয়ে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় । এসময় দমকলকর্মীরা আগুনের দৃশ্য পুরোপুরি অবলোকন করার জন্য কয়েকটি ড্রোন ব্যবহার করে । ফায়ার ব্রিগেড জানিয়েছে যে,আগুনে বিল্ডিংয়ের ছাদ “সম্পূর্ণ ধ্বংস” হয়ে গেছে তবে কোনও হতাহতের ঘটনা ঘটেনি ।
সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে পুলিশ সুপারিনটেনডেন্ট ড্যান কার্ড বলেছেন, আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে এবং এই পর্যায়ে আগুনের কারণটিকে সন্দেহজনক হিসাবে বিবেচনা করা হচ্ছে না। লন্ডনের মেয়র সাদিক খান জানিয়েছেন, তিনি ফায়ার কমিশনারের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ করেছেন ।
পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে অগ্নিকাণ্ডের কারণ খোঁজে বের করতে তদন্ত করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ