প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন জানালেন অভিনয় শিল্পীরা - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৭:৫৪, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন জানালেন অভিনয় শিল্পীরা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪ ৯:৪০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪ ৯:৪০ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন অভিনয় শিল্পীরা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় গণভবনে হাজির হয়ে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

এসময় শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুন আক্তার, শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, অভিনেতা মীর সাব্বির, সাজু খাদেম, অভিনেত্রী শমী কায়সার, উর্মিলা শ্রাবন্তী কর, শামীমা তুষ্টি, তানভীন সুইটি প্রমুখ।

নির্বাচনের আগেই আওয়ামী লীগের প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখা গেছে এই তারকাদের। দলটির নিরঙ্কুশ বিজয়ের পর গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তারা।

এ বিষয়ে চিত্রনায়ক রিয়াজ বলেন, টানা চতুর্থবারের জয়ে আমরা শিল্পীরা মিলে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নিয়েছি। তাকে সমর্থন দেয়া ও পাশে থাকার জন্য তিনি আমাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি আরও বলেন, চলচ্চিত্র, নাটক সব মাধ্যমের শিল্পীরা সেখানে ছিলেন। শিল্পীদের সব সংগঠন এক হয়ে আওয়ামী লীগের পক্ষে কাজ করেছে। এই সৌজন্য সাক্ষাতে আমাদের শিল্পীদের অভিভাবকরাও সেখানে ছিলেন।

এছাড়াও এদিন গণভবনে হাজির হয়ে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা-১০ আসনের নির্বাচিত সাংসদ চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ