প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা ছাড়া কেউ ভালো নেই : আব্দুস সালাম - জনতার আওয়াজ
  • আজ সকাল ৮:০৯, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা ছাড়া কেউ ভালো নেই : আব্দুস সালাম

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, সেপ্টেম্বর ২০, ২০২৩ ১২:২১ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, সেপ্টেম্বর ২০, ২০২৩ ১২:২১ পূর্বাহ্ণ

 

নিউজ ডেস্ক
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, এ দেশে কেউ ভালো নেই। ভালো আছেন কেবল প্রধানমন্ত্রী আর মন্ত্রীরা। ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা বলে ক্ষমতায় এসে জনগণকে ৮০ টাকা দরে চাল খাওয়াচ্ছেন। আগামীতে এরা আবার ক্ষমতায় আসলে একশ টাকায়ও চাল কেনা যাবে না।

আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবন মিলনায়তনে যাত্রাবাড়ী-ডেমরা থানা বিএনপির এক যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুস সালাম বলেন, আজকে এই সরকারের পাশে চোর এবং লুটেরা ছাড়া কেউ নেই। এদের কবল থেকে দেশ বাঁচাতে হবে। আজকে বিদ্যুৎ, গ্যাস, পানির হাহাকার। তাই এ সরকারেরও দরকার নেই। এ সরকারের সময় শেষ হয়ে গেছে, তা বুঝতে পেরে যে যার মতো লুটপাটে ব্যস্ত। সব জায়গায় চলছে অবাধে লুটপাট।

তিনি বলেন, সংকট উত্তোরণে সব স্বাধীনতাকামী জনগণকে ঐক্যবদ্ধভাবে এ সরকারকে বিদায় করতে রাজপথে নামতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ বলেন, এই অবৈধ সরকার আবারও একতরফা পাতানো নির্বাচনের ষড়যন্ত্র করছে। একজন জাতীয়তাবাদী সৈনিকও বেঁচে থাকতে এ দেশে আর কোনো পাতানো নির্বাচন করতে দেওয়া হবে না।

তিনি বলেন, দাবি আদায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন চলছে। জনসম্পৃক্ত চলমান আন্দোলনেই এদের পতন ঘটবে। এই সরকারকে বিদায় না করে আমরা কেউ ঘরে ফিরে যাব না।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে দক্ষিণ বিএনপির এই ভারপ্রাপ্ত সদস্য সচিব বলেন, এখন আমাদের একমাত্র লক্ষ্য এই অবৈধ সরকারকে বিদায় করা।

এ সময় আগামী সব কর্মসূচিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সর্বোচ্চ ভূমিকা পালন করবে বলেও সংকল্প ব্যক্ত করেন লিটন মাহমুদ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, নগর নেতা সাইদুর রহমান মিন্টু, ফরহাদ হোসেন, আব্দুল হাই পল্লব, জামসেদুল আলম শ্যামল, অধ্যাপক মাহবুবুল আলম, সেলিম রেজা, মো. আনিসুজ্জামান প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com