ফেসবুক পেইজের নিয়ন্ত্রণ হারিয়েছেন আসিফ নজরুল! - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:০৫, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ফেসবুক পেইজের নিয়ন্ত্রণ হারিয়েছেন আসিফ নজরুল!

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জানুয়ারি ৭, ২০২৪ ১:০১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জানুয়ারি ৭, ২০২৪ ১:০১ অপরাহ্ণ

 

নিউজ ডেস্ক
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেইজে ঢুকতে পারছেন না বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও কলামিস্ট আসিফ নজরুল।

রবিবার (৭ জানুয়ারি) ফেইসবুকে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে দেওয়া এক পোস্টে ‘ড. আসিফ নজরুল’ নামের ব্লু টিক সম্পন্ন পেইজটিতে প্রবেশ করা নিয়ে জটিলতায় পড়েছেন বলে জানিয়েছেন তিনি।

ফেইসবুকে নিজের ওয়ালে দেওয়া পোস্টে আসিফ নজরুল বলেছেন, “আজ সকাল থেকে আমার ফ্যান পেজ-এ আর ঢুকতে পারছি না। গতকাল ফ্যান পেজ-এ নোটিফিকশনে দেখি আমার পেজটি বন্ধ বা সীমিত করে দেয়ার নোটিশ দেয়া হয়েছে তাদের ষ্ট্যাস্টার্ড বিরোধি পোষ্ট এর কথা বলে। আমি রিভিউ চাইলে অটোমেটিক্যালি আমার ফ্যান পেজ-এর c_s এবং vx নম্বর চাওয়া হয়। এই নম্বরগুলো কিভাবে পাওয়া যায় তার একটি ভিডিও এতে সংযুক্ত ছিল। আমি সে অনুসারে এগুলো প্রদান করে সাবমিট করি।

এরপর দুটো অসংগতি লক্ষ্য করি। এক: আমাকে যে প্রাপ্তি স্বীকার মেইল দেয়ার কথা তা আর আসছে না। দুই: কেউ একজন আমার এ্যকাউন্টে নতুন ও অচেনা একটা মেইল এড্রেস যোগ করেছে। অনেক চেস্টা করে সেটা বাতিল করে ঘুমাতে যাই। সকাল উঠে দেখি আমার ফ্যান পেজ-এ আর ঢুকতে পারছি না।

আমি এটা রেকর্ডে রাখছি যে আজ ৭ জানুয়ারী থেকে এই পেজ-এ কোন পোষ্ট আমার না। এরসাথে আমার কোন সম্পর্ক নেই, এর কোন দায়দায়িত্বও আমার না।

আমি আপনাদের কাছে অনুরোধ করছি কিভাবে আমার ফ্যান পেজটা ফেরত পেতে পারি তা জানাবেন।

আমার এমনকি এই ভয়ও লাগছে যে এই আইডিও হয়তো গায়েব হয়ে যেতে পারে যে কোন মূহূর্তে। কোন পরামর্শ থাকলে দিবেন।”

অধ্যাপক আসিফ নজরুলের এই পেইজে ৯ লাখের ওপর ফলোয়ার রয়েছে। পেইজটিতে তিনি সমসাময়িক রাজনীতি ও দেশের নানা আলোচিত ইস্যু নিয়ে নিজস্ব মতামত তুলে ধরেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com