বলিউডের অভিনেত্রী সানি লিওনি বাংলাদেশে এসেছেন - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:২৮, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বলিউডের অভিনেত্রী সানি লিওনি বাংলাদেশে এসেছেন

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১২:২৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ১২:২৩ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বলিউডের অভিনেত্রী সানি লিওনি বাংলাদেশে এসেছেন। শাহজালালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে তিনি নিজেই ছবি পোস্ট করেছেন নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘এই সুন্দর দেশে আসতে পেরে খুব খুশি!’

নাম প্রকাশে অনিচ্ছুক শাহজালালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যার এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ভারতীয় অভিনেত্রী সানি লিওন ঢাকায় পৌঁছেছেন।’ ইনস্টাগ্রামে সানি তার স্বামী এবং সংগীতশিল্পী তাপসের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। তার ক্যাপশনের লিখেছেন, ‘ঢাকার পরিবারের সঙ্গে কিছু মজার সময়!’

সোলজার সিনেমায় শুটিংয়ের জন্য বাংলাদেশে আসার অনুমতি চাইলে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেয়নি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। তারপরও তিনি কীভাবে ঢাকায় এলেন সে ব্যাপারে তাৎক্ষণিক সরকারের বক্তব্য পাওয়া যায়নি।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের আরেক প্রতিষ্ঠান মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট থেকে প্রযোজিত সোলজার সিনেমায় শুটিং করতে বাংলাদেশে আসার অনুমতি চেয়ে আবেদন করলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় ২ মার্চ অনুমতি দিয়ে ৯ মার্চ তা আবার বাতিল করে।

এর কারণ হিসেবে শুক্রবার তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ জানান, তিনি ভিন্ন একটি নাম দিয়ে এবং মার্কিন নাগরিক দেখিয়ে, ছলনার আশ্রয় নেয়ার কারণে মন্ত্রণালয় তাকে অনুমতি দেয়নি।

এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা ছিল সানি লিওনের। সেবার ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে অনুমতি দেওয়া হয়নি তাকে।

সংগঠনগুলো বলেছিল যেকোনো মূল্যে সানি লিওনের ঢাকায় প্রবেশ ঠেকানো হবে। পরে অবশ্য আর আসেননি তিনি।

গত বুধবার (৯ মার্চ) মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখা থেকে মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের প্রযোজক মো. সেলিম খানকে পাঠানো এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

ওই চিঠিতে বলা হয়, মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ১০ জন ভারতীয় অভিনয়শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী করণজিৎ কৌর ওয়েবারসহ মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি/ওয়ার্ক পারমিট দেওয়া হয়। অনিবার্য কারণে আমেরিকান অভিনেত্রী করণজিৎ কৌর ওয়েবারের ওয়ার্ক পারমিট বাতিল করা হলো।

অনুমতির জন্য ব্যবহার করা হয়েছে সানি লিওনের প্রকৃত নাম করণজিৎ কৌর ওয়েবার। তার নাগরিকত্ব উল্লেখ করা হয়েছে আমেরিকান। আবেদনে দেওয়া হয়েছিল তার মার্কিন পাসপোর্ট নম্বর।

‘সোলজার’ চলচ্চিত্রের অন্য বিদেশি শিল্পীরা হলেন : কৌশানী মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমার শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তিলাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ মুখার্জি ও সুপ্রিম দত্ত।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ