বাংলাদেশের বাজপাখি হতে পেরে মুগ্ধ: মার্টিনেজ - জনতার আওয়াজ
  • আজ সকাল ৭:৩২, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বাংলাদেশের বাজপাখি হতে পেরে মুগ্ধ: মার্টিনেজ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, জুলাই ৩, ২০২৩ ১০:৫০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, জুলাই ৩, ২০২৩ ১০:৫০ অপরাহ্ণ

 

স্পোর্টস ডেস্ক

ফুটবল মানচিত্রে বাংলাদেশ তেমন পরিচিত কেউ না হলেও দেশটিতে ফুটবলে জনপ্রিয়তার কমতি নেই। বিশ্বকাপ এলেই ফুটবল নিয়ে উন্মাদনা চরমে পৌঁছে বাংলাদেশে। বাংলাদেশে লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনার প্রতি ভালোবাসা অজানা ছিল না বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজেরও। আর সেটা এবার নিজ চোখেই দেখেছেন তিনি।

ভক্তদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে দেখা করার সুযোগ ছিল না মার্টিনেজের। তবে আসা-যাওয়ার পথে তার জন্য বিমান বন্দরে ভক্তদের যে অপেক্ষা সেটা নিশ্চয়ই তার নজর কেড়েছে। তাইতো বাংলাদেশ ত্যাগ করার সময় এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সামাজিকযোগাযোগ মাধ্যমে।

কলকাতার বিমানে ওঠার আগে ইনস্টাগ্রাম বার্তায় মার্টিনেজ লিখেছেন, ‘নেক্সট ভেনচার ও ফান্ডেডনেক্সটের সঙ্গে বাংলাদেশে অসাধারণ একটা সফরে এসেছিলাম আমি। এ দেশের মানুষের যত্ন, ভালোবাসা ও অতুলনীয় আতিথেয়তা আমার হৃদয় জয় করেছে। আমি নিকট ভবিষ্যতে এই সুন্দর দেশটিতে আবারও আসতে চাই।’

মার্টিনেজ এরপর লিখেছেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয়, পুলিশ বাহিনী ও বিমানবন্দর কর্তৃপক্ষকে আমি কৃতজ্ঞতা জানাতে চাই। একই সঙ্গে কৃতজ্ঞতা জানাই নাম না জানা আরও অনেককে, এই সফরে যাদের অবদান মোটেও কম নয়। বাংলাদেশের সঙ্গে আমার যে বিশেষ সম্পর্ক, আপনারা সবাই তার অংশ। আমি এই দেশে আমার হৃদয়ের একটা অংশ রেখে যাচ্ছি। পরবর্তী সফরের আগপর্যন্ত সবাইকে বিদায় জানাই। আমি বাংলাদেশের বাজপাখি হতে পেরে মুগ্ধ।’

আর্জেন্টিনা গোলরক্ষকের পরবর্তী গন্তব্য কলকাতা। সেখানে আগামীকাল বেশ কিছু অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। এর মধ্যে আছে আয়োজক প্রতিষ্ঠান শতদ্রু দত্ত ইনিশিয়েটিভের উদ্যোগে ‘তাহাদের কথা’ নামের একটা অনুষ্ঠান আর মোহনবাগান ক্লাবে গ্যারি সোবার্স, পেলে ও ম্যারাডোনার নামে গেটের উদ্বোধন এবং প্রদর্শনী ম্যাচে অতিথি হিসেবে উপস্থিতি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com