বাঙ্গালীর অধিকার আদায়ের প্রতিটি লড়াই সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন বঙ্গবন্ধু,ভালুকায় ক্রীড়া প্রতিমন্ত্রী - জনতার আওয়াজ
  • আজ ভোর ৫:৫৪, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বাঙ্গালীর অধিকার আদায়ের প্রতিটি লড়াই সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন বঙ্গবন্ধু,ভালুকায় ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ

 

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুক্ত পর্যন্ত বাঙ্গালীর প্রতিটি লড়াই সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি ছিলেন আমাদের অগংকার। তাঁর সৈনিক হতে পেরে আমরা গর্ববোধ করি।

প্রতিমন্ত্রী বলেন,পিতার মতো তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনাও দেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি প্রতিটি সেক্টরের উন্নয়ন নিয়ে ভাবেন এবং প্রতিটি সেক্টরে উন্নয়নের জন্য কাজ নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। বর্তমানে দেশে ১৮৬টি উপজেলায় মিনি ষ্টেডিয়াম নির্মান কাজ চলছে। প্রধানমন্ত্রী বলেছেন এতে তিনি সন্তোষ্ট হননি। তাঁর নির্দেশ পর্যায়ক্রমে দেশের প্রতিটি উপজেলায় অন্তত একটি করে মিনি স্টেডিয়াম নির্মান করতে হবে। আমরা ষে লক্ষ্য নিয়ে কাজ করছি।

প্রতিমন্ত্রী সোমবার সন্ধারাতে ময়মনসিংহের ভালুকায় ৮দিনব্যাপী শুরু হওয়া ভাষা সৈনিক মোস্তফা মতিন অমর একুশে বই মেলার সমাপনী দিবসে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ভাষা সৈনিক মোস্তফা মতিন তনয়া ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,ডেপুটি এ্যাটর্নি জেনারেল শাহ আশরাফুল হক জর্জ,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা,পৌর মেয়র ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুমসহ অন্যরা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ