বামদের ডাকা হরতালে সমর্থন ঢাকা মহানগর উত্তর বিএনপির - জনতার আওয়াজ
  • আজ ভোর ৫:১১, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বামদের ডাকা হরতালে সমর্থন ঢাকা মহানগর উত্তর বিএনপির

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ১২, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ার প্রতিবাদে বামদের ডাকা হরতালে সমর্থন জানিয়েছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। একই সঙ্গে লিফলেট বিতরণ করেছে দলটি।

শনিবার (১২ মার্চ) দুপুরে রাজধানীর বনানী কাঁচাবাজার থেকে লিফট বিতরণ শুরু হয়।

এসময় ঢাকা উত্তর মহানগর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান বলেন, জনগণের ওপর দ্রব্যমূল্য চেপে বসেছে। সে জন্য বিএনপি দিয়েছে নানা কর্মসূচি। জনগণের পাশে দাঁড়ানোর জন্য আমাদের এ কর্মসূচি।

তিনি বলেন, ২৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপি সমাবেশ করেছে। সেখানে আমরা বলেছি দ্রব্যমূল্য কমাতে হবে। এরপর ২৮ ফেব্রুয়ারি সব মহানগরে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ও লিফলেট বিতরণ হয়েছে। ২ মার্চ দেশের সব জেলা সদরে এই কর্মসূচি পালন করা হয়েছে। এরপর ৫ তারিখ উপজেলায় পালন করা হয় কর্মসূচি। আজ ১২ মার্চ দেশের গ্রাম, হাট-বাজার, বন্দরে, বাসস্ট্যান্ডে, লঞ্চ টার্মিনালের লিফলেট বিতরণ করা হচ্ছে।

দ্রব্যমূল্য কমিয়ে জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি জানিয়ে বিএনপির এই নেতা বলেন, এই দাবির প্রতি সরকার কর্ণপাত করছে না। সরকার যেহেতু জনগণের সরকার নয়। জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়।

জনগণের পক্ষে দাঁড়ানোর জন্য বিএনপি সব সময় রাস্তায় থাকবে বলে জানান আমানউল্লাহ আমান। তিনি বলেন, গণতন্ত্র পূর্নপ্রতিষ্ঠার জন্য, জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য বিএনপি মাঠে আছে-থাকবে।

এসময় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী ২৮ মার্চ বাম জোটের ডাকা হরতালের প্রশংসা করেন তিনি। বলেন, দ্রব্যমূল্য কমানোর দাবিতে বাম মোর্চা যে কর্মসূচি দিয়েছে তা অবশ্যই ভালো। এই কর্মসূচিতে আমাদের সহায়তা ও সমর্থন থাকবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ